‘কি মধু যশোরে!’
বদলি হলেও যশোর ছাড়ছেন না অতিরিক্ত পুলিশ সুপার রব্বানী

বদলি হলেও যশোর ছাড়ছেন না অতিরিক্ত পুলিশ সুপার রব্বানীনিজস্ব প্রতিবেদক ॥ ‘কি মধু যশোরে!’। এই জেলা থেকে প্রায় দুই মাস আগে গোপালগঞ্জে বদলি হলেও যশোর ছাড়ছেন না অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রব্বানী। ২০১৭ সালের ১৪ জুন সহকারী পুলিশ সুপার হিসেবে তিনি যশোরে যোগদান করেছিলেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গোলাম রব্বানী শেখ ২০১৭ সালের ১৪ জুন সহকারী পুলিশ সুপার হিসেবে তিনি যশোরে যোগদান করেন। জেলার সহকারী পুলিশ সুপার খ-সার্কেল হিসেবে কর্ম শুরু করেন। এরপর পদোন্নতি পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার হয়েও একই সার্কেলের দায়িত্বে ছিলেন। বছর দুই আগে তিনি যশোরের ক-সার্কেলের দায়িত্বভার গ্রহণ করেন। দীর্ঘ সাড়ে তিন বছর একই জেলায় চাকরি করছেন তিনি। এর মধ্যে বিভিন্ন কাজে তিনি অনেক সমালোচিত হয়েছেন। মাস দু’য়েক আগে তাকে গোপালগঞ্জ জেলায় অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে বদলির আদেশ দেয়া হয়। কিন্তু বদলি হলেও যশোর ছাড়তে রাজি হচ্ছেন না অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রব্বানী। কি মধু আছে; নাকি জাদু আছে এই জেলা যশোরে! সাধারণ মানুষ মনে করছেন, কোন মধুর লোভ তাকে পেয়ে বসেছে। তা না হলে একজন পুলিশ অফিসার এতদিন এক জেলায় কিভাবে চাকরি করেন।

গোলাম রব্বানীর বদলি হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন যশোরের পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন। পুলিশ সুপার আশরাফ হোসেন বলেছেন, বদলি হলেও উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে তিনি বর্তমানে কর্মস্থলে রয়েছেন।

শেয়ার