ছুটির দিনে ভোটারদের বাড়ি বাড়ি ছুটেছেন কলস প্রতীকের মিলি

যশোর সদর মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচন

নিজস্ব প্রতিবেদক ॥ শুক্রবার ছুটির দিনে জমজমাট নির্বাচনী প্রচারণা চালিয়েছেন যশোর সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস প্রতীকের প্রার্থী জ্যোৎস্না আরা মিলি। দিনব্যাপী গণসংযোগ ও পথসভার মাধ্যমে ভোটারদের কাছে তুলে ধরছেন বর্তমান সরকারের নানান চিত্র। ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে কুশল বিনিময় করেছেন। তিনি এদিন আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে যশোর সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নের বিভিন্ন গ্রামে কর্মী সমাবেশ ও উঠান বৈঠক করেছেন। এসময় ভোটারদের কাছে এই ইউনিয়নে সরকারের বিভিন্ন উন্নয়নের কথা তুলে ভোটাদের উদ্দেশ্যে তিনি বলেন, আওয়ামী লীগ সরকার ভাবনা সবসময় দেশের উন্নয়নে। প্রধানমন্ত্রী ভাবেন কিভাবে এই দেশের মানুষ ভালো থাকবে। এই সরকার মুক্তিযুদ্ধের সরকার। আমি সারাজীবন মানুষের সেবার জন্য রাজনীতি করেছি। মুক্তিযুদ্ধ পরিবারে আমার জন্ম। মুক্তিযোদ্ধারা যেমন এই দেশের সাথে বেইমানি করেনি। সেই পরিবারের একজন সদস্য হয়ে আমি এই জনগণের সাথে বেইমানি করবো না। আমি সরকারের উন্নয়ন ধারা অব্যাহত রেখে জনগণের উদ্দেশ্যে কাজ করে যেতে চাই। তাই আগামী ১০ ডিসেম্বর কলস প্রতীককে বিজয়ী করতে সকল শ্রেণির মানুষকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী জ্যোৎস্না আরা মিলি।

চুড়ামনকাটি ইউনিয়নে গণসংযোগকালে উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সুলতান মাহমুদ বিপুল, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অশোক বোস, চুড়ামনকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগনেতা আব্দুল মান্নান মুন্না, জেলা মহিলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাজেদা পারভীন, সদর মহিলা আ’লীগের নেত্রী মাজেদা পারভীন, বানু ইসলাম, শহর মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাফিয়া রহমানসহ ইউনিয়ন আওয়ামী লীগের সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

এদিকে, কলস প্রতীকের দিনভর প্রচার চালিয়েছেন যশোর জেলা মহিলা আওয়ামী লীগ, সদর উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ ও সদর উপজেলা যুব মহিলা লীগের নেতৃবৃন্দ। এসময় তারা যশোর শহরের বকচর এলাকায় কলস প্রতীকে লিফলেট বিতরণ করেন। তারা সরকারের উন্নয়ন ধারা অব্যাহত রাখতে আগামী ১০ ডিসেম্বর ভোটের মাঠে গিয়ে কলস প্রতীকের প্রার্থীকে ভোট দেওয়ার আহ্বান জানান। এসময় উপস্থিত ছিলেন, জেলা মহিলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাজেদা পারভীন, জেলা মহিলা আওয়ামী লীগনেতা বানু খাতুন, পৌর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেহেনা পারভীন, শিউলি মির্জা, সদস্য রুবিনা আক্তার, সদর উপজেলা যুব মহিলা লীগের যুগ্ম আহবায়ক শেখ সাদিয়া মৌরিন, ৬ নম্বর ওয়ার্ড যুব মহিলা লীগের পপি খাতুন, ছাত্রলীগ নেতা আনিশা রহমান, মিরা সুলতানাসহ মহিলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ। এছাড়া জেলা আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে কর্মী সমর্থকরা উঠান বৈঠক, গণসংযোগ ও কলস প্রতীকের লিফলেট বিতরণ করেন। এদিকে, একই দিন বিকালে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে প্রচার-প্রচারণা চালিয়েছেন হাঁস প্রতীকের প্রার্থী ও সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সেতারা খাতুন।

এদিকে পৌরসভার ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে যশোর শহরের বারান্দীপাড়ায় কর্মীসমাবেশ হয়েছে। ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ওলিয়ার রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কলস প্রতীকের প্রার্থী জ্যোৎস্না আরা মিলি। ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শহর আওয়ামী লীগ নেতা জাকির হোসেন রাজীবের পরিচালনায় বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সুলতান মাহমুদ বিপুল, জেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী ও পৌর কাউন্সিলর রোকেয়া পারভীন ডলি, ১ নম্বর ওয়ার্ড কৃষক লীগের সভাপতি নওয়াব আলী সরদার। এছাড়া ওয়ার্ড আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার