লোহাগড়ায় ট্রাক চালককে পিটিয়ে হত্যার অভিযোগ, আটক ১

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি॥ নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া উত্তরপাড়ায় সুদে টাকা না পেয়ে সুদখোর পাওনাদাররা মিলে দেনাদারকে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সকাল ১০ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ট্রাক চালক বিল্লাল বিশ্বাস (৫৫) উপজেলার দিঘলিয়া গ্রামের ইশারত বিশ্বাসের ছেলে।

পুলিশ ও এলাকাবাসীরা জানায়, সুদ দেয়ার শর্তে দিঘলিয়া গ্রামের বিল্লাল বিশ্বাস প্রতিবেশি বাবু খাঁর কাছ থেকে ৬০ হাজার এবং কালু বুড়ার কাছ থেকে ৩ লাখ টাকা টাকা ধার নেন। বৃহস্পতিবার সকালে এই পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে বাবু খাঁ ও কালু বুড়াসহ সঙ্গীয়রা বিল্লালকে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ। নিহতের স্বজনরা এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে। আবার কেউ কেউ দাবি করছেন বিল্লাল বিশ^াস স্ট্রোকে মৃত্যুবরণ করেছেন।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আশিকুর রহমান জানান, বিল্লালের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় দিঘলিয়া গ্রামের মৃত জীবন বুড়ার ছেলে কালু বুড়াকে (৫৩) আটক করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার