কর্মী-সমর্থকদের নিয়ে দিনভর ভোটারদের দ্বারে দ্বারে কলস প্রতীকের প্রার্থী মিলি

যশোর সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচন

নিজস্ব প্রতিবেদক ॥ ভোটের দিন ঘনিয়ে আসায় প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন যশোর সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস প্রতীকের প্রার্থী জ্যোৎস্না আরা মিলি। প্রধান নির্বাচন পরিচালনা কমিটির নির্দেশনায় কর্মী-সমার্থকদের নিয়ে দিনভর ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন তিনি। সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের অলিগলি চষে বেড়িয়ে ভোট প্রার্থনা করছেন। সেই সাথে দিচ্ছেন উন্নয়ন আর পাশে থাকার নানা প্রতিশ্রুতি। বৃহস্পতিবার দিনভর গণসংযোগ ও কর্মী সমাবেশ এবং ভোটারদের দ্বারে দ্বারে ঘুরেছেন জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কলস প্রতীকের প্রার্থী জ্যোৎস্না আরা মিলি। এদিন আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে তিনি যশোর পৌরসভার ৯টি ওয়ার্ডে কর্মী সমাবেশ করেছেন। এসময় তিনি ভোটারদের উদ্দেশ্যে ভোট প্রার্থনা করে বলেন, আওয়ামী লীগ সরকারের সময়ে ওয়ার্ড থেকে শহর পর্যন্ত বিভিন্ন উন্নয়ন হয়েছে। তার ব্যতিক্রম যশোর সদর উপজেলায়ও নয়। তাই সদর উপজেলাকে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতে হবে। তিনি আরো বলেন, আমি সারা জীবন আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত ছিলাম। মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তি ও মুজীব আর্দশের সাথে চলেছি। যশোরের উন্নয়ন ধারা অব্যাহত রাখতে আগামী ১০ ডিসেম্বর কলস প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতে সকল শ্রেণির মানুষকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। তার সঙ্গে উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সুলতান মাহমুদ বিপুল, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অশোক বোস, জেলা মহিলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাজেদা পারভীন, সদর মহিলা আ’লীগের নেত্রী মাজেদা পারভীন, বানু ইসলাম, শহর মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাফিয়া রহমান, সাধারণ সম্পাদক রেহেনা পারভীনসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

এদিকে, একই দিন যশোর শহরের কাঁঠালতলাস্থ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপি’র ব্যক্তিগত কার্যালয়ে ছাত্রলীগের নেতৃবৃন্দ’র সাথে মতবিনিময় সভা করেছেন কলস প্রতীকের প্রার্থী জ্যোৎস্না আরা মিল। সদর উপজেলা ও পৌর ছাত্রলীগের উদ্যোগে এই মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মাহমুদ হাসান বিপু, সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সুলতান মাহমুদ হাসান বিপুল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রওশন ইকবাল শাহী, জেলা ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম বনি, আবিদুর রহমান সাগর, আব্দুর রউফ পিন্টু, সদর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রবিউল ইসলাম, যুগ্ম আহ্বায়ক মুমেল হোসেন, পৌর ছাত্রলীগের আহ্বায়ক মেহেদী হাসান রনি, যুগ্ম আহ্বায়ক সালাউদ্দীন হোসেন পিয়াস, এম এম কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আরাফাত তরুণসহ সদর ও পৌর ছাত্রলীগের বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের নেতৃবৃন্দ।

এদিকে কলস প্রতীকের দিনভর প্রচার চালিয়েছেন যশোর জেলা মহিলা আওয়ামী লীগ, সদর উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ ও সদর উপজেলা যুব মহিলা লীগের নেতৃবৃন্দ। এসময় তারা যশোর শহরের পালবাড়ী থেকে চাঁচড়া পর্যন্ত কলস প্রতীকে লিফলেট বিতরণ করেন। তারা সরকারের উন্নয়ন ধারা অব্যাহত রাখতে আগামী ১০ ডিসেম্বর ভোটের মাঠে গিয়ে কলস প্রতীকের প্রার্থীকে ভোট দেওয়ার আহ্বান জানান।
এসময় উপস্থিত ছিলেন, জেলা মহিলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাজেদা পারভীন, জেলা মহিলা আওয়ামী লীগনেতা বানু খাতুন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেহেনা পারভীন, সাংগঠনিক সম্পাদক রেহেনা আক্তার, শিউলি মির্জা, সদস্য রুবিনা আক্তার, সদর উপজেলা যুব মহিলা লীগের যুগ্ম আহবায়ক শেখ সাদিয়া মৌরিন, ৬ নম্বর ওয়ার্ড যুব মহিলা লীগের পপি খাতুন, ছাত্রলীগ নেতা আনিশা রহমানসহ পৌর আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

এদিকে, একই দিন বিকালে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে প্রচার-প্রচারণা চালিয়েছেন হাঁস প্রতীকের প্রার্থী ও সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সেতারা খাতুন। এসময় ভোটারদের মাঝে হাঁস প্রতীকে ভোট প্রার্থনা করেন।

শেয়ার