উন্নয়ন অব্যাহত রাখতে দলমত নির্বিশেষে একযোগে কাজ করতে হবে : স্বপন ভট্টাচার্য্য

নিজস্ব প্রতিবেদক, মণিরামপুর॥ এলজিআরডি মন্ত্রণালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনার সঠিক দিকনির্দেশনায় দেশ আজ সকল ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। আজ দেশের গ্রামীণ অবকাঠামোগত সার্বিক উন্নয়ন ধীরে ধীরে দৃশ্যমান হচ্ছে। তার সঠিক নেতৃত্বে দেশ আজ উন্নতির মহাসড়কে রয়েছে। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন ও দেশের উন্নয়নের জন্য এ ধারা অব্যাহত রাখতে সকলকে দলমত নির্বিশেষে একযোগে কাজ করতে হবে। তাহলে দেশের সার্বিক উন্নয়ন ও অগ্রগতি সমৃদ্ধি দ্রুত বৃদ্ধি পাবে।

বৃহস্পতিবার উপজেলার উপজেলার লাউড়ী রাস্তার মোড় হতে খেদাপাড়া পর্যন্ত ১৪ কিলোমিটার সড়ক পাকাকরণ ও যশোর-সাতক্ষীরা মহাসড়কের রামনগর হরিহরনদীর উপর নির্মিত নতুন ব্রিজ উদ্বোধনকালে রামনগর বিদ্যালয় মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব এসব কথা বলেন।

স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাবর আলী বাবু ড্রাইভারের সভাপতিত্বে প্রধান অতিথি আরো বলেন, দেশের সার্বিক উন্নয়নসহ গ্রামীণ অবকাঠামোগত উন্নয়নের জন্য সরকার দৃঢ়তার সাথে কাজ করে যাচ্ছেন। যে কারণে দ্রুত দেশ আজ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। স্বাধীনতা উত্তর বঙ্গবন্ধু স্বল্পসময়ে দেশব্যাপি যে উন্নয়নের ছোঁয়া দেখিয়েছিলেন-তারই সুযোগ্য উত্তরসূরী হিসেবে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনা দেশের সার্বিক উন্নয়নের সাথে-সাথে গ্রামীণ অবকাঠামোর উন্নয়নে গ্রামীণ জনপদ, ব্রিজ, কালভার্ট নির্মাণে ব্যাপক কাজ করে যাচ্ছেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র আলহাজ অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, উপজেলা আওয়ামী লীগ নেতা অজিত কুমার ঘোষ, শ্যামকুড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহিনুর রহমান শাহিন, সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি, ইউপি চেয়ারম্যান গাজী মাযাহারুল আনোয়ার, মশিয়ূর রহমান, তরুন আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার আলমগীর হোসেন, বাবুল আক্তার, দিলীপ কুমার ব্যানার্জি, শ্রমিকলীগ নেতা জাহাঙ্গীর হোসেন, দুলাল চন্দ্র শীল প্রমুখ।

এর আগে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য উপজেলা পরিষদ মিলনায়তনে ব্যাংক এশিয়া’র ২১ বছর পূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কেক কাটেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেনসহ ব্যাংকের কর্মকর্তারা।

শেয়ার