সন্ত্রাসী ডিম রিপনের সহযোগী পাউডার মোমিনের নেতৃত্বে যুবককে ছুরিকাঘাত

নিজস্ব প্রতিবেদক॥ যশোর শহরের বারান্দীপাড়ার শীর্ষ সন্ত্রাসী ডিম রিপনের সহযোগী পাউডার মোমিনের নেতৃত্বে হামলা চালিয়ে ইউসুফ আলী নামে এক যুবককে ছুরিকাঘাত করা হয়েছে। বুধবার দুপুরে বারান্দীপাড়া বৌবাজারে খাজনা তোলাকে কেন্দ্র করে এই ঘটনা ঘটে। আহত ইউসুফ আলীর অবস্থা সঙ্কটাপন্ন হওয়ায় এদিনই উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেলে রেফার করেছেন চিকিৎসক।

স্থানীয়রা জানিয়েছেন, ইউসুফ আলী বারান্দীপাড়া বৌবাজারে খাজনা তোলার কাজ করেন। শীর্ষ সন্ত্রাসী ডিম রিপনের সহযোগী পাউডার মোমিন বিভিন্ন সময় ইউসুফ আলীকে খাজনা তোলায় বাধার সৃষ্টি করেন। যে কারণে পাউডার মোমিনের সাথে ইউসুফের বিরোধের সৃষ্টি হয়। এক পর্যায় ইউসুফকে হত্যার জন্য পরিকল্পনা ও চেষ্টা করে আসছিল মোমিন। বুধবার দুপুর ১২টার দিকে মোমিনের নেতৃত্বে পেরেক আলামিন, রেজাউল ও রুবেলসহ কয়েকজনে পূর্ব পরিকল্পনা অনুযায়ী ইউসুফকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এসময় ইউসুফের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ওই সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাথালে ভর্তি করে। কিন্তু তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ওই সময়ই উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেছেন চিকিৎসক।

জরুরি বিভাগের চিকিৎসক আব্দুর রশিদ জানান, আহতের পেটে, পিঠেসহ শরীরের একাধিক স্থানে ছুরিকাঘাত করা হয়েছে। উন্নত চিকিৎসার জন্য ইউসুফকে ঢাকায় রেফার করা হয়েছে। এদিকে এই রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি এবং কাউকে আটক করতে পারেনি পুলিশ।

শেয়ার