যশোরে ৩০ সোনার বারসহ বিজিবির হাতে আটক পংকজ রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক॥ যশোরে ৩০টি সোনার বারসহ বিজিবির হাতে আটক পংকজ কুমারকে দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল বুধবার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুদ্দীন হোসাইন এই রিমান্ড মঞ্জুর করেন। আসামি পঙ্কজ কুমার ঢাকার গেন্ডারিয়ার কালীগঞ্জ সাহা রোডের শোভল দত্তের ছেলে।

পুলিশ জানিয়েছে, গত সোমবার দুপুরে যশোরের বিজিবি সদস্যরা যশোর-মাগুরা মহাসড়কের বাহাদুরপুর বাজারে অভিযান চালায়। এসময় শরীয়তপুর থেকে ছেড়ে আসা বেনাপোলগামী ফেম পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে সোনার ৩০টি বারসহ ৩ জনকে আটক করা হয়।

একই সাথে মুন্সীগঞ্জ সদর উপজেলার রতন কুমার পোদ্দার, ব্রাহ্মনবাড়িয়ার নবীনগর উপজেলার মাঝিয়ারা গ্রামের প্রদীপ সাহা ও ঢাকার গেন্ডারিয়ার কালীগঞ্জ সাহা রোডের পংকজ দত্তকে আটক করা হয়। এই ঘটনায় বিজিবি বাদী হয়ে রাতেই কোতোয়ালি মডেল থানায় মামলা করে। তদন্ত কর্মকর্তা কোতোয়ালি মডেল থানা পুলিশের পরিদর্শক (ইন্টেলিজেন্স অ্যান্ড কমিউনিটি পুলিশিং) সুমন ভক্ত মঙ্গলবার তিনজনকেই ১০দিন করে রিমান্ডের আবেদন জানিয়ে তাদের আদালতে সোপর্দ করেন। গতকাল বুধবার এই রিমান্ড শুনানি শেষে আসামি পঙ্কজ দত্তকে দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন বিচারক।

শেয়ার