অভয়নগরের মা-ছেলের নামে পর্নগ্রাফি আইনে মামলা

নিজস্ব প্রতিবেদক॥ যশোর অভয়নগরের এক নারীকে উত্ত্যক্ত ও তার বিভিন্ন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগে আদালতে মা ও ছেলের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা হয়েছে। গতকাল বুধবার ভুক্তভোগী ওই নারীর মা বাদী হয়ে যশোরের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেছেন। বিচারক অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মারুফ হোসেন অভিযোগটি এজাহার হিসিবে গ্রহণ করার জন্য অভয়নগর থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।

আসামিরা হলো, অভয়নগর উপজেলার মশরহাটি গ্রামের মুনছুর আলীর স্ত্রী ময়না বেগম ও তার ছেলে মাসুদ। অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মারুফ হোসেন অভিযোগটি গ্রহণ করে এজাহার হিসেবে গ্রহণ করার আদেশ দিয়েছেন অভয়নগর থানার ওসিকে।

মামলার বিবরণে জানা গেছে, বাদীর মেয়ের একই গ্রামে বিয়ে হয়েছে। তারা সুখে শান্তিতে সংসার করে আসছেন। বেশ কিছুদিন হলো আসামি মাসুদ নামে বেনামে আইডি খুলে ফেসবুকে গোপনে ধারণ করা ছবি আপলোড দিয়ে সম্মানহানি ও সংসারে অশান্তি সৃষ্টি করছে। এই ব্যাপারে মাসুদের মাকে জানালে তিনি মেয়েকে তালাক দিয়ে তার ছেলের সাথে বিয়ে দেয়ার প্রস্তাব দেন। তা না হলে মাসুদ এ ধরনের কর্মকা- করবে বলে হুমকি দেন। এ ব্যাপারে থানায় মামলা গ্রহণ না করায় তিনি আদালতে মামলা করেছেন।

শেয়ার