ঝিনাইদহ সদর হাসপাতাল ভারপ্রাপ্ত আরএমও হলেন ডা: লিমন পারভেজ

ঝিনাইদহ প্রতিনিধি॥ ঝিনাইদহ সদর হাসপাতালের ভারপ্রাপ্ত আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন ডা: লিমন পারভেজ। মঙ্গলবার ১ ডিসেম্বর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত ১ মাসের জন্য তিনি এ দায়িত্ব গ্রহণ করেছেন। আরএমও ডা: অপুর্ব কুমার সাহা পারিবারিক ছুটিতে যাওয়ায় তার স্থানে ডা: লিমন পারভেজ দায়িত্ব পালন করবেন।

ঝিনাইদহ সদর উপজেলার ঘোড়শাল ইউনিয়নের নাড়িকেলবাড়িয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা শাহাদৎ হোসেনের সন্তান লিমন পারভেজ ৩৯ তম বিসিএস এর মাধ্যমে ২০১৯ সালের ৮ ডিসেম্বর স্বাস্থ্য বিভাগে যোগদান করেন। যোগদানের পর থেকে তিনি ঝিনাইদহ সদর হাসপাতালে সুনামের সাথে চিকিৎসা সেবা প্রদাণ করে আসছেন। মহামারি করোনা ভাইরাসের বিরুদ্ধে প্রথম সারির করোনা যোদ্ধা হিসেবে তিনি রোগিদের সেবা প্রদাণ করে আসছেন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সুস্থ হয়ে আবারো সেবা প্রদাণ শুরু করেছেন। এদিকে ভারপ্রাপ্ত আরএমও হিসেবে দায়িত্ব পালনে তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।

অন্যদিকে ডাঃ লিমন পারভেজ আগামী এক মাসের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালের ভারপ্রাপ্ত আবাসিক মেডিকেল অফিসার হিসেবে দায়িত্ব গ্রহণ করায় মঙ্গলবার দুপুরে সদর হাসপাতালে উপস্থিত হয়ে মর্নিংবেল ও বিহঙ্গ পরিবারের পক্ষ থেকে অভিনন্দন এবং ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

শেয়ার