কালিয়ায় আ’লীগ নেতা লুৎফর রহমানকে হত্যা চেষ্টার প্রতিবাদে নড়াইলে মানববন্ধন

কালিয়া (নড়াইল) প্রতিনিধি॥ নড়াইলে কালিয়া উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি ও চাঁচুড়ী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান লুৎফর রহমানকে হত্যাচেষ্টার প্রতিবাদে ও আসামীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার নড়াইল প্রেসকাবের সামনে কালিয়ার সর্বস্তরের জনসাধারনের আয়োজনে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
মানববন্ধন চলাকালে চাচুঁড়ি- পুরুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক আমিরুলহক ভুইয়ার সভাপতিত্বে বক্তব্য দেন চাঁচুড়ি প্যানেল চেয়ারম্যান আসলাম মোল্যা, কালিয়া ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক শাহরিয়ার আলম সোহান মোল্যা, লুৎফর রহমানের মেয়ে শাহানা স্বর্না, পুত্রবধু মিলিয়া খানম সহ অনেকে।
পরে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়। কর্মসূচিতে এলাকার নারী, পুরুষ, তরুন- তরুনীসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ অংশগ্রহণ করেন।
প্রসঙ্গত আ’লীগ নেতা মো: লুৎফর রহমান ২৬ নভেম্বর সকালে নড়াইল পৌরসভার প্রয়াত মেয়র জাহাঙ্গীর বিশ্বাসের জানাজায় অংশ নিতে আসার পথে কালিবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে পৌঁছলে সেখানে ওঁৎ পেতে থাকা বনগ্রামের মুকুল ও টুটুল মোল্যাসহ ২৫/৩০ জনের সশস্ত্র সন্ত্রাসী মোটরসাইকেলের গতিরোধ করে হামলা চালায়। সন্ত্রাসীরা নির্মমভাবে তার দুই হাত ও পায়ের রগ প্রায় বিচ্ছিন্ন করে দেয়। আশংকাজনক অবস্থায় উদ্ধার করে তাকে প্রথমে নড়াইল সদর হাসপাতাল ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। এরপর রাতেই তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে নেয়া হয়।

শেয়ার