৭টি স্বর্ণসহ ১২ পদক অর্জন করে চ্যাম্পিয়ন যশোর

জাতীয় জুনিয়র অ্যাথলেট প্রতিযোগিতা

নিজস্ব প্রতিবেদক ॥ ৭টি স্বর্ণসহ ১২ পদক অর্জন করে দলগত চ্যাম্পিয়ন হয়েছে যশোর জেলা দল। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বয়স ভিত্তিক ৩৬তম জাতীয় জুনিয়র অ্যাথলেট প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করে যশোরের ছেলেমেয়েরা। গত শনিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বাংলাদেশ অ্যাথলেট ফেডারেশন সভাপতি এএসএম আলী কবীর অডিও কনফারেন্সের মাধ্যমে এই প্রতিযোগিতার সমাপণী ঘোষণা করেন।

বাংলাদেশ অ্যাথলেট ফেডারেশন সূত্র মতে, যশোর জেলায় ১২ পদকের মধ্যে ৭টি স্বর্ণ, ১টি রৌপ্য ও ৪টি ব্রোঞ্জ পদক রয়েছে। ৪ টি স্বর্ণ, ৮ টি রৌপ্য এবং ৬টি ব্রোঞ্জসহ মোট ১৮ টি পদক নিয়ে দ্বিতীয় হয়েছে নড়াইল জেলা ক্রীড়া সংস্থা ও ৪টি স্বর্ণ পদক নিয়ে তৃতীয় স্থান অর্জন করেছে মানিকগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা।
যশোরের হয়ে লং জাম্পে ও ১০০ মিটার দৌড়ে স্বর্ণ পদক জিতেছেন আকরাম হোসেন। এছাড়া ১০০ মিটার রিলেতেও স্বর্ণপদক অর্জনে দলের সদস্য ছিল বাঘারপাড়ার এই অ্যাথলেট। রিলের অপর সদস্যরা হল নাইমুল ইসলাম, রাকিবুল ইসলাম ও সিফাত শেখ। ১০০ মিটার হার্ডলসের কিশোরী বিভাগে সাথী খাতুন, একই ইভেন্টের কিশোর বিভাগে স্বর্ণ জিতেছে সিফাত শেখ, শটপুট বালিকায় স্বর্ণ জিতেছেন মুক্তা খাতুন ও হাইজাম্পে স্বর্ণ পদক জিতেছেন নুর আলম।

এই সাফল্যে যশোর জেলা দলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যশোর জেলা ক্রীড়া সংস্থার পক্ষে সাধারণ সম্পাদক ইয়াকুব কবির।

 

শেয়ার