হরিণাকুণ্ডুতে ট্রাক্টর-মোটরসাইকেল সংঘর্ষে দুই চালক নিহত

হরিণাকুণ্ডু (ঝিনাইদহ) প্রতিনিধি ॥ ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে ট্রাক্টর ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ট্রাক্টর চালক ও মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। রোববার সকাল সাড়ে আটটার দিকে উপজেলার হরিণাকুণ্ডুু-ঝিনাইদহ সড়কের পারমথুরাপুর নামক স্থানে সড়কের ওপর এ ঘটে। নিহত ট্রাক্টর চালক শফিকুল ইসলাম (২০) উপজেলার বাসুদেবপুর গ্রামের হুমায়ন হোসেনের ছেলে এবং মোটরসাইকেল চালক শাকিল হোসেন (২০) চাঁদপুর গ্রামের আজিজুল ইসলামের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার সকালে ঝিনাইদহ সদর উপজেলার গিলাবাড়িয়াএলাকার কিংশুক ইটভাটার মালিকানাধীন ওই ট্রাক্টরটি হরিনাকুণ্ডুর দিকে আসছিলো। সেসময় অপর দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে ট্রাক্টটির সরাসরি ধাক্কা লাগে। এতে নিয়ন্ত্রণ হারিয়ে ওই ট্রাক্টরটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এসময় ট্রাক্টর চালক নিজের ট্রাক্টরের চাকার নিচে পড়ে ঘটনাস্থলেই নিহত হন। মোটরসাইকেল চালক শাকিল ট্রাক্টরের চাকার নিচে পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ঝিনাইদহ সদর হাসপাতালে ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
হরিণাকুণ্ডু থানার ওসি আব্দুর রহিম মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় নিহত দু‘জনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত ট্রাক্টর ও মোটর সাইকেলটি জব্দ করা হয়েছে।

শেয়ার