তালা উপজেলা পরিষদের দু’টি সরকারি অফিসে চুরি

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি॥ তালা উপজেলা পরিষদের মধ্যকার পল্লী সঞ্চয় ব্যাংক এবং আনসার ও ভিডিপি অফিসে দুঃসাহসিক চুরি সংঘঠিত হয়েছে। শনিবার রাতের আঁধারে চোরচক্র অফিস দু’টির তালা ভেঙ্গে ৩২ হাজার টাকা ও আনসার সদস্যদের সরকারি পোশাক সহ কাগজপত্র নিয়ে যায়। এছাড়া ভাংচুর সহ কাগজপত্র তছনছ করে চোরচক্র। রোববার সকালে অফিস খোলার পর বিষয়টি জানাজানি হয়।

তালা উপজেলা পল্লী সঞ্চয় ব্যাংকের ব্যবস্থাপক কনক চন্দ্র জানান, শনিবার রাতের আঁধারে চোরচক্র অফিসের বাথরুমের জানালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। এসময় চোরেরা অফিসের মধ্যকার দু’টি রুমের তালা ভাঙ্গে। তবে অফিসে নগদ টাকা না থাকায় চোরচক্র কাগজপত্র তছনছ করে। এছাড়া বিশেষ আর কোনও ক্ষতি হয়েছে কিনা তা তদন্ত করা হচ্ছে।

অপরদিকে উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা তহমিনা খাতুন জানান, চোরচক্র গেটের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে এবং ৩টি রুমের তালা সহ আলমারীর ৭টি তালা ভাঙ্গে। এসময় চোরেরা অফিসে থাকা গ্রাম কমিটির প্রশিক্ষনের ৩২ হাজার টাকা সহ আনসার সদস্যদের সরকারি পোশাক (ইউনিফর্ম) চুরি করে নিয়ে যায়। এছাড়া বেশ কিছু কাগজপত্র তছনছ করে।

এবিষয়ে তালা থানার ওসি মো. মেহেদী রাসেল বলেন, চুরির ঘটনায় উপজেলা আনসার ভিডিপি অফিসের পক্ষ থেকে থানায় জিডি করা হয়েছে। সংবাদ পেয়ে অফিস দু’টি পরিদর্শন করা হয়েছে। এছাড়া সিসি টিভি ফুটেজ এবং অন্যান্য আলামত থেকে তথ্য সংগ্রহ করে চোরদের ধরার জন্য সব প্রকার চেষ্টা শুরু করা হয়েছে।

শেয়ার