কালীগঞ্জে সাংবাদিক নয়ন খন্দকারের পিতার ১ম মৃত্যুবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক, কালীগঞ্জ॥ দৈনিক সমাজের কথার স্টাফ রিপোর্টার ও কালেরকণ্ঠের কালীগঞ্জ প্রতিনিধি এবং কালীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নয়ন খন্দকারের পিতা অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আলহাজ আব্দুল জলিল খন্দকারের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল, কোরআন খতম, দোয়া মাহফিল, সংক্ষিপ্ত আলোচনা সভা ও এতিমদের মধ্যে খাবার পরিবেশন করা হয়।
এ উপলক্ষে রোববার দুপুরে স্টেডিয়ামপাড়া দারুস সুন্নাহ খানকায়ে ফুরফুরা হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় মরহুমের জীবনী নিয়ে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, কালীগঞ্জ পৌর যুবলীগের আহবায়ক শফিকুজ্জামান রাসেল।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, শোয়াইব নগর কামিল মাদ্রাসার সহকারী শিক্ষক ও জংলীশাহ এতিমখানার তত্ত্বাবধায়ক মনিরুজ্জামান মিঠু, দামোদপুর মাদ্রাসার শিক্ষক মাওলানা সোলাইমান হোসেন, আড়পাড়া নদীপাড়া মসজিদের খতিব মাওলানা শাহজালাল, মাওলানা তাজুল ইসলাম, মরহুম আব্দুল জলিলের বড় ছেলে নয়ন খন্দকার, ছোট ছেলে মিরাজ উদ্দীন প্রমুখ।

আলোচনা সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা সোলাইমান হোসেন। এর আগে মরহুম আব্দুল জলিলের স্মরণে কোরআনা খতম করেন জংলীশাহ এতিমখানা ও স্টেডিয়ামপাড়া দারুস সুন্নাহ খানকায়ে ফুরফুরা হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় হাফেজবৃন্দ।
আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে জংলীশাহ এতিমখানা ও দারুস সুন্নাহ এতিমখানায় দেড় শতাধিক এতিমসহ, ইমাম, খতিবদের মধ্যে দুপুরের খাবার পরিবেশন করা হয়।

শেয়ার