যশোর টাউন হল মাঠে চা বিক্রেতাকে ছুরিকাঘাত, চাকুসহ একজন আটক

নিজস্ব প্রতিবেদক ॥ পূর্ব শত্রুতার জের ধরে চা বিক্রেতা জাকির হোসেনকে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। এই ঘটনায় হাসিব আহম্মেদ (১৯) নামে একজনকে চাকুসহ আটক করেছে পুলিশ। শনিবার রাত ৯টার দিকে যশোর শহরের টাউন হল ময়দানে এ ঘটনা ঘটে। আটক হাসিব আহম্মেদ বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার বাদুরখালি গ্রামের সাহাদৎ হোসেনের ছেলে। তিনি যশোর শহরের নীলগঞ্জ এলাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে।

ভুক্তভোগী জাকির হোসেন বলেছেন, শনিবার রাত ৯টার দিকে টাউন হল মাঠের রওশন আলী মঞ্চের পাশে তার চা দোকানে অবস্থান করছিলেন। এসময় মুজিব সড়কে তার পিছন দিক থেকে একটি ডিসকভার মোটরসাইকেলে তিনজন দুর্বৃত্ত এসে এলোপাতাড়িভাবে তাকে (জাকির) ছুরিকাঘাত করে। জাকির হোসেনের চিৎকারে তার দোকানের ক্রেতারা এগিয়ে এসে আক্রমণকারী হাসিবকে ধরে ফেলেন। পরে খবর পেয়ে কসবা ফাঁড়ি পুলিশ হাসিবকে হেফাজতে নেয়।

এরপর দোকানের ক্রেতারা আহত জাকির হোসেনকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। জাকির হোসেন আরো বলেছেন, তার চা দোকানের পাশেই রয়েছে রফিক ওরফে কপালকাটা রফিকের আরেকটি চা দোকান। রফিক মাঝেমধ্যে জাকিরের দোকানের ক্রেতাদের যেতে নানা ধরনের প্রতিবন্ধকতা সৃষ্টি করে। এই নিয়ে তাদের দুইজনের মধ্যে বিরোধ চলে আসছিল। তারই জের ধরে কিছুদিন আগে রফিক ও তার সহযোগী মিলন নামে আরেকজন জাকিরকে হত্যার হুমকি দিয়েছিল। এদিনই রফিক এবং মিলনের ভাড়া করা সন্ত্রাসী দিয়ে জাকিরকে হত্যার উদ্দেশ্যে আঘাত করতে পারে বলে তিনি ধারণা করেন।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের চিকিৎসক সালাউদ্দিন আহম্মেদ বলেছেন, জাকির হোসেনের গায়ে ৫টি ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে। এর মধ্যে এক পায়ে হাঁটুর নিচে শিরা কেটে গেছে।

শেয়ার