যশোর সদরে ভাইস চেয়ারম্যান ও বাঘারপাড়ায় চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাহার করেনি কেউ

নিজস্ব প্রতিবেদক ॥ যশোর সদর উপজেলা পরিষদের সংরক্ষিত মহিলা ভাইস- চেয়ারম্যান ও বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে কোন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেনি। সোমবার ছিল মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। আজ মঙ্গলবার প্রার্থীদের বরাদ্দ দেওয়া হবে প্রতীক। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিনিয়র নির্বাচন অফিসার হুমায়ন কবির।
জেলা নির্বাচন অফিস সূত্র মতে, ঘোষিত তফশিল অনুযায়ী ১০ ডিসেম্বর অনুষ্ঠিত হবে এই নির্বাচন। সদর উপজেলা পরিষদের সংরক্ষিত মহিলা ভাইস-চেয়ারম্যান পদে সাবেক ভাইস-চেয়ারম্যান অ্যাডভোকেট সেতারা খাতুন ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জ্যোৎ¯œা আরা মিলি এবং বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রয়াত চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজলের সহধর্মিনী এবং আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ভিক্টোরিয়া পারভিন সাথী, স্বতন্ত্র প্রার্থী রেজাউল ইসলাম পাটোয়ারি দিলু (দিলু পাটোয়ারি) এবং বিএনপি প্রার্থী শামসুর রহমান।
উল্লেখ্য, সদর উপজেলা পরিষদের সংরক্ষিত মহিলা ভাইস-চেয়ারম্যান নুরজাহান ইসলাম নীরার পদত্যাগে এবং বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজলের মৃত্যুতে পদ দুটি শুণ্য ঘোষণা করে নির্বাচন কমিশন।

শেয়ার