শেখ হাসিনা সরকারের আমলে দেশে যে উন্নয়ন হয়েছে, অতীতে তা হয়নি

মণিরামপুরে ওয়ার্ড আ’লীগের কর্মী সভায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

নিজস্ব প্রতিবেদক, মণিরামপুর॥ এলজিআরডি মন্ত্রণালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য বলেছেন, শেখ হাসিনার সরকারের আমলে দেশে যে উন্নয়ন করা হয়েছে তা অতীতে কোন সরকার করতে পারেনি। বাংলাদেশকে ঢেলে সাজাতে যে কার্যক্রম চলমান রয়েছে, সেটি কেবল আওয়ামী লীগ ক্ষমতায় রয়েছে বলেই সম্ভব হয়েছে। দেশের স্বার্থে ও জনগণের কল্যাণের জন্য আওয়ামী লীগকে আবারো রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে। এজন্য আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সর্বদা জনগণের পাশে থাকতে হবে।

শুক্রবার সন্ধ্যায় মণিরামপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত পৌরসভার ১, ৫ ও ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পৌর আওয়ামী লীগের সভাপতি আমজাদ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, নিজেদের মধ্যে সকল ভেদাভেদ ভুলে সংগঠনের জন্য কাজ করতে হবে। দেশকে উন্নয়নের শিখরে নিতে জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই।

এজন্য শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সাংগঠনিক অবস্থান আরো মজবুত করতে হবে। পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামরুলের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন। এছাড়া উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা অ্যাড. বশির আহম্মেদ খান, সাবেক ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান জিএম মজিদ, পৌর আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মোন্তাজ বিশ্বাস, জেলা পরিষদের সদস্য গৌতম চক্রবর্তী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক স,ম,আ আলাউদ্দীন, আব্দুল কুদ্দুস উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুরাদুজ্জামান মুরাদ, নির্মাণ শ্রমিকলীগ নেতা ইমন হায়দার প্রমুখ।

অপরদিকে এদিন বিকালে মণিরামপুরে মনোহরপুর গ্রামে কমিউিনিটি ক্লিনিকের উদ্বোধন করেন এলজিআরডি মন্ত্রণালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য।

শেয়ার