শেখ রাজিয়া নাসেরের রুহের মাগফেরাত কামনায় বাগেরহাটে মসজিদে মসজিদে দোয়া

বাগেরহাট প্রতিনিধি ॥ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ভাই শহীদ শেখ আবু নাসেরের সহধর্মিনী, প্রধানমন্ত্রীর চাচি এবং শেখ হেলাল উদ্দিন এমপি ও শেখ সালাউদ্দিন জুয়েল এমপির মা এবং বাগেরহাট সদর আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়ের দাদী শেখ রাজিয়া নাসের’র রুহের মাগফিরাত কামনা করে শুক্রবাদ জুম্মাবাদ বাগেরহাট জেলার সকল মসজিদে দোয়া মোনাজাত ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রশাসন ও জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ-সহযোগী সংগঠনসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের উদ্যোগে এ দোয়া মোনাজাত ও মিলাদ মাহফিলে প্রায় সকল স্তরের ব্যক্তিবর্গ ও মুসল্লিরা অংশ গ্রহণ করেন।

বাগেরহাটের জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ, জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শেখ কমরুজ্জামান টুকু, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রিজাউল করিম, পৌর সভার মেয়র খান হাবিবুর রহমান, শেখ হেলাল উদ্দিন এমপির পিএস আ’লীগ নেতা ফিরোজুল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি অ্যাড. মোজাফফর হোসেন, সাধারণ সম্পাদক বাকী তালুকদার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, জেলা আইনজীবী সমিতির সভাপতি ড. একে আজাদ ফিরোজ টিপু, চেম্বারের সভাপতি শেখ লিয়াকত হোসেন লিটন, বাগেরহাট ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আহাদ উদ্দিন হায়দারসহ গন্যমান্য ব্যক্তিবর্গ দোয়া ও মোনাজাতে অংশ নেন। জেলার তিনটি পৌরসভা, নয় উপজেলার সকল মসজিদে একযোগে জুম্মাবাদ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

শেয়ার