খুলনার অধিনায়ক মাহমুদউল্লাহ

সমাজের কথা ডেস্ক॥ দুই আইকন খেলোয়াড়ের মধ্যে থেকে অধিনায়ক হিসেবে মাহমুদউল্লাহকে বেছে নিয়েছে জেমকন খুলনা। সবে করোনাভাইরাস মুক্ত হওয়া এই অফ স্পিনিং অলরাউন্ডারের নেতৃত্বে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে খেলবে দলটি।

দলে আছেন সময়ের সেরা অলরাউন্ডারদের একজন সাকিব আল হাসান। তবে ২৪ নভেম্বর শুরু হতে যাওয়া টুর্নামেন্টের জন্য মঙ্গলবার এক বিজ্ঞপ্তিতে মাহমুদউল্লাহকে অধিনায়ক হিসেবে বেছে নেওয়ার কথা জানায় খুলনা। জেমকন স্পোর্টসের ব্যবস্থাপনা পরিচালক কাজী ইনাম আহমেদ জানান, শিরোপায় চোখ রেখে ইতিবাচক ক্রিকেট খেলতে মুখিয়ে আছেন তারা।

“মাহমুদউল্লাহ ও সাকিবকে এক সঙ্গে দলে পেয়ে আমরা ভীষণ খুশি। বাংলাদেশ টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে জেমকন খুলনাকে নেতৃত্ব দেবে। সে এর আগে অনেক সফলতা নিয়ে বিপিএলে তিন মৌসুমে খুলনা টাইটান্স দলের অধিনায়কত্ব করেছে।”

করোনাভাইরাস মুক্ত হওয়া মাহমুদল্লাহ উন্মুখ হয়ে আছেন মাঠে নামতে। ঘরে ফেরার অনভূতি হচ্ছে অভিজ্ঞ এই অলরাউন্ডারের।

“আমাদের অসাধারণ ভারসাম্যপূর্ণ একটি স্কোয়াড আছে। শফিউল ইসলাম, আল আমিন হোসেন ও তরুণ হাসান মাহমুদের উপস্থিতিতে আমাদের চমৎকার একটি বোলিং আক্রমণ আছে। বছরের পর বছর ধরে ওদের সামর্থ্য আমরা দেখেছি। সাকিব আর রিশাদ হোসেনও আছে, তারা বোলিং আক্রমণে বৈচিত্র্য যোগ করবে। আমার মনে হয়, এই দল নিয়ে আমাদের খুব ভালো সম্ভাবনা আছে।”

“ব্যাটিংয়ে অভিজ্ঞতার কোনো কমতি নেই। আমরা অনেক দিন ধরেই এক সঙ্গে খেলছি। আরিফুল হক ও শুভাগত হোম চৌধুরীও অনেক ম্যাচ খেলেছে। আমাদের ব্যাটিংয়ে যথেষ্ট গভীরতা রয়েছে। সব মিলিয়ে আমি দল নিয়ে খুশি। আশা করি, আমরা মাঠে ভালো ক্রিকেট খেলতে পারব এবং ভালো ফল নিয়ে আসতে পারব।

টুর্নামেন্টের উদ্বোধনী দিনের দ্বিতীয় ম্যাচে ফরচুন বরিশালের বিপক্ষে লড়বে মাহমুদউল্লাহর জেমকন খুলনা।

জেমকন খুলনা:

সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ (অধিনায়ক), ইমরুল কায়েস, হাসান মাহমুদ, আল আমিন হোসেন, এনামুল হক, শামীম হোসেন পাটোয়ারি, আরিফুল হক, শফিউল ইসলাম, শুভাগত হোম চৌধুরি, শহিদুল ইসলাম, রিশাদ হোসেন, জাকির হাসান, নাজমুল ইসলাম অপু, সালমান হোসেন, জহুরুল ইসলাম।

শেয়ার