কচুয়ায় আইটি ফার্র্ম ব্যবসায়ীর প্রতারণা, অনেকে ক্ষতিগ্রস্থ

কচুয়া (বাগেরহাট) প্রতিনিধি॥ কচুয়ায় আইটি ফার্ম নামে একটি প্রতিষ্ঠান উপজেলার বিভিন্ন ব্যবসায়ীকে উচ্চাশা বা লাভ দেখিয়ে প্রায় কোটি টাকা নিয়ে পালিয়েছে। এ ব্যাপারে আইনশৃংখলা রক্ষাবাহিনীর হস্তক্ষেপ কামনা করে ভুক্ত ভোগীরা সোমবার কচুয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন। সোমবার বিকেলে এই সংবাদ সম্মেলনে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের পক্ষে উপজেলার টেংরাখালী গ্রামের আবজাল হোসেনের ছেলে মোঃ মেহেদী হাসান সাকিল লিখিত বক্তব্য পাঠ করেন।
লিখিত বক্তব্যে তিনি জানান, তার গ্রামের হাজরা মুকুল হোসেনের ছেলে হাজরা মঈনুল ইসলাম শুভ নিজেকে কখনও আইটি ব্যবসায়ী আবার কখনও এনজিও ব্যবসায়ী বলে পরিচয় দেয়। এরপর ব্যবসায়ীক অংশিদার রাখার কথা বলে গত ২০১৯ সালের শেষের দিকে মেহেদী হাসান সাকিলের নিকট থেকে শুভ ৫ লাখ টাকা হাতিয়ে নেয়। কিন্তু বছরান্তে তাকে এক টাকা ও ফেরত দেয়নি। এভাবে ময়নুল ইসলাম শুভ অন্যান্য ব্যবসায়ীদের নিকট থেকে ও লাখ লাখ টকা নিয়ে এখন গা ঢাকা দিয়েছে।
মোঃ মেহেদী হাসান সাকিল লিখিত বক্তব্যে আরো জানান, কচুয়ার উল্লেখযোগ্য ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা হলেন এমদাদুল হক মাসুদ, হাজরা রফিকুল ইসলাম, নওরোজ শিকদার, ইউনুচ সেখ, রাশেল শেখ, শিমুল হাওলাদার, এলিজা ইয়াসমিন, খলিল শিকদার, হাকিম শেখ, সবুজ সাহা, নুপুর, সোহাগ সেখ, বাবলু হাজরা, জাহান হাজরা, বেবী বেগম, মিঠুন হাওলাদার ও তরিখ শেখ। এছাড়া কচুয়া বাজারের বিভিন্ন ব্যবসায়ীদের কাছ থেকে ও প্রতারনা করে নগদ অর্থ ও পণ্যসামগ্রী হাতিয়ে নিয়েছে সে। এ অবস্থায় ব্যবসায়ীবৃন্দ তাদের টাকা ফেরত সহ এই ফার্মটির বিরুদ্ধে আইনশৃংখলা রক্ষাবাহিনীর হস্তক্ষেপ কামনা করেছেন।

 

 

 

 

শেয়ার