স্বাস্থ্যসুরক্ষা নিশ্চিত করে নাগরিক গণসংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক ॥ যশোর-৬ (কেশবপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার-এর নাগরিক গণসংবর্ধনা অনুষ্ঠানে আগত মানুষের স্বাস্থ্যসুরক্ষা নিশ্চিত করতে ৭০ হাজার মাস্ক বিতরণ করা হয়েছে। এছাড়াও আগত দর্শনার্থীদের সংক্রমণ থেকে রক্ষার জন্য টাউন হল ময়দানের প্রবেশ পথে ছিটানো হয় জীবাণুনাশক স্প্রে। সরবরাহ করা হয় ১০ হাজার সুপেয় পানির বোতল । যশোর পৌরসভার পক্ষ থেকেও সরবরাহ করা হয় বিশুদ্ধ পানির ব্যবস্থা।

কন্ট্রোলরুম সূত্র মতে, সর্বস্তরের মানুষের সমাগম ঘটে সংবর্ধনা অনুষ্ঠানে। তাদের স্বাস্থ্যসুরক্ষার কথা মাথায় রেখে অনুষ্ঠান স্থলে আসা আগত দর্শনার্থীদের মাঝে বিতরণ করা হয় মাস্ক। যশোর-৬ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সংবর্ধিত প্রধান অতিথি শাহীন চাকলাদারের পক্ষ থেকে ৫০ হাজার এবং আয়োজক কমিটির পক্ষ থেকে ২০ হাজার মাস্ক বিতরণ করা হয়। এছাড়াও অনুষ্ঠানে অংশ নেয়া সকল দর্শনার্থীর হাতে ও পায়ে ছিটানো হয় জীবাণুনাশক স্প্রে। অনুষ্ঠানে আগত নারী ও শিশুদের জন্য আলাদা বসার ব্যবস্থা এবং সর্বোচ্চ নিরাপত্তার ব্যবস্থা করা হয়। এছাড়া অনুষ্ঠান মঞ্চের পাশে ছিলো একটি মেডিকেল টিমও।
অনুষ্ঠানে আগত দর্শনার্থী রোকেয়া পারভীন বলেন, ‘অনুষ্ঠানে বিনামূল্যে মাস্ক, পানি, জীবাণুনাশক স্প্রে এবং নারীদের জন্য বিশেষ ব্যবস্থা রাখার জন্য আয়োজক কমিটিকে ধন্যবাদ জানাই।

মণিরামপুর থেকে অনুষ্ঠানে যোগ দেওয়া জাহিদ হোসেন বলেন, করোনাভাইরাসের এই সময়ে স্বাস্থ্যবিধি মেনে সবকিছুই করা হচ্ছে। শাহীন চাকলাদারের গণসংবর্ধনাও স্বাস্থ্যবিধি মেনে করা হয়েছে। অনুষ্ঠানে আগতদের মাঝে মাস্ক বিতরণ, হ্যান্ড স্যানিটাইজ করা এবং প্রবেশ পথে জীবাণুনাশক স্প্রে করতে দেখা গেছে।

শেয়ার