শরণখোলায় মেয়েকে এগিয়ে দিতে গিয়ে লাশ হলেন মা

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি॥ বাগেরহাটের শরণখোলায় মেয়েকে এগিয়ে দিতে গিয়ে দ্রুতগামী একটি মোটরসাইকেলের ধাক্কায় আকলিমা বেগম (৪৫) নামের এক নারী নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে ২৮ অক্টোবর (বুধবার) বিকালে শরণখোলা- মোড়েলগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ধানসাগর ইউনিয়নের কাঠের পুল এলাকায়। ঘটনার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে একই দিন সন্ধ্যায় শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। তিনি উপজেলার দক্ষিন বাঁধাল গ্রামের বাসিন্ধা কৃষক আব্দুল হাকিম হাওলাদারের স্ত্রী।
নিহতের বোনের ছেলে তাইজুল ইসলাম জানান, আকলিমা বেগম বুধবার বিকালে তার ছোট মেয়ে শারমিনকে তার শ্বশুরলায়ের উদ্দেশে এগিয়ে দেয়ার জন্য বাড়ি থেকে মেয়ের সাথে আঞ্চলিক মহাসড়কের কাঠেরপুল এলাকা পর্যন্ত যান। কিন্তু শরণখোলার উদ্দেশ্যে আসা রায়েন্দা বাজার এলাকার বাসিন্দা দেলোয়ার হোসেনের ছেলে মো. সাগরের একটি দ্রুতগামী মোটরসাইকেল পিছন থেকে তাকে স্বজোরে ধাক্কা দিলে পাঁকা রাস্তার উপর পড়ে যান। এতে তাঁর মাথা থেতলে যায় এবং জ্ঞান হারিয়ে ফেলেন। পরে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডাক্তার মৃত ঘোষণা করেন।
শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা: তরিকুল ইসলাম বলেন, ওই নারীর মাথায় প্রচন্ড আঘাত লাগায় অতিরিক্ত রক্ত ক্ষরণ হওয়ায় তার মৃত্যু ঘটে।
এ ব্যাপারে শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান জানান, মোটর সাইকেল দুর্ঘটনায় ওই নারী মারা গেছেন। মোটরসাইকেল চালক হাসপাতালে ভর্তি আছেন। অন্যদিকে ময়না তদন্ত শেষে নিহত গৃহবধুর লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এছাড়া অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার