খাজুরায় সড়ক দুর্ঘটনায় নিহত হাদিউজ্জামানের বাড়িতে শোকের মাতম

খাজুরা (যশোর) প্রতিনিধি ॥ যশোরের খাজুরায় সড়ক দুর্ঘটনায় হাদিউজ্জামান (৩৫) নামে এক ট্রাক্টর ড্রাইভার নিহত হয়েছেন। তিনি স্থানীয় বন্দবিলা ইউনিয়নের মথুরাপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে। এ ঘটনায় ওই ড্রাইভারের দুই মেয়ে আহত হয়েছে। এরা হচ্ছে জান্নাতি খাতুন (৯) ও মিম খাতুন (২)।
মঙ্গলবার (২৭) অক্টোবর বিকেল চারটায় বাঘারপাড়া-খাজুরা সড়কে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানায়, দুই মেয়েকে নিয়ে মোটরসাইকেল চালিয়ে হাদিউজ্জামান খাজুরার দিকে আসছিলেন। এ সময় সড়কের দাঁদপুর ব্রীজের কাছে পৌঁছালে একটি গরু ছুটে এসে রাস্তা পার হতে গেলে এ দুর্ঘটনা ঘটে। এতে তারা তিনজন আহত হয়। এর মধ্যে হাদিউজ্জামানকে গুরুত্বর অবস্থায় যশোর মেডিকেল কলেজ হাসপাতালে (যমেক) পাঠানো হয়।
পারিবারিক সূত্রে জানা যায়, বাঘারপাড়ার রায়পুর ইউনিয়নের লক্ষীপুর গ্রামে হাদিউজ্জামানের শ^শুরবাড়ি। সেখান থেকে দুই মেয়েকে নিয়ে বাড়ি ফিরছিলেন তিনি। পথিমধ্যে এ দুর্ঘটনা ঘটে। উন্নত চিকিৎসার জন্য মঙ্গলবার রাতে তাকে ঢাকা নিউরো সাইন্স হাসপাতালে স্থানান্তর করা হয়। বুধবার ভোর ৪টার দিকে সেখানে তার মৃত্যু হয়।
এদিকে, হাদিউজ্জামানের মৃত্যুতে তার বাড়িতে শোকের মাতম চলছে। মৃত্যুর খবর শুনে এদিন সকাল থেকেই স্থানীয়রা ভিড় করেন। দুর-দুরান্ত থেকে আত্মীয় স্বজনরা শোকাবহ পরিবারকে শান্তনা দিতে আসেন। বেলা আড়াইটার দিকে ঢাকা থেকে লাশ পৌঁছালে হাদিউজ্জামানের স্ত্রী, সন্তানসহ পরিবারের লোকজনের কান্নায় আকাশ বাতাস ভারি হয়ে ওঠে। বিকেলে খাজুরা ইসলামিয়া ফাজিল মাদরাসা মাঠে জানাযা শেষে পারিবারিক করবস্থানে হাদিউজ্জামানকে দাফন করা হয়।

শেয়ার