কালীগঞ্জে চাপালী ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, কালীগঞ্জ॥ ঝিনাইদহের কালীগঞ্জে চাপালী যুব সংঘের আয়োজনে মরহুম নূর আলী মন্ডল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। বুধবার বিকেল সাড়ে ৩ টায় এ টনর্ণামেন্টের উদ্বোধন করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, জেলা পরিষদের সদস্য জাহাঙ্গীর হোসেন সোহেল, কাউন্সিলর আনোয়ার হোসেন, মনিরুজ্জামান রিংকু, টুর্ণামেন্ট আয়োজক কমিটির আহবায়ক মোঃ বাবুর আলী, চাপালী যুব সংঘের সভাপতি আজাদ রহমান, সাধারণ সম্পাদক আব্দুর রহিম প্রমুখ।
বিকেল ৩. ৫৭ মিনিটে উদ্বোধনী খেলা শুরু হয়। এ খেলায় প্রতিদ্বন্দি¦তা করে মাগুরার একতা স্পোর্টিং ক্লাব ও কোটচাঁদপুর পৌর ফুটবল একাদশ। দু’দলের পাল্টাপাল্টি বল দখলের মধ্য দিয়ে কোন দলই গোলের দেখা না পেয়ে শেষ হয় প্রথমার্ধের খেলা। তবে দু’দলই অনেকগুলো সুযোগ নষ্ট করে।
এরপর ৪.৪৬ মিনিটে দ্বিতীয় আর্ধের খেলা শুরু হয়। পাল্টাপাল্টি বল দখলের উপস্থিত দর্শকদের বেশ আনন্দে ভাসাচ্ছিল খেলোয়াড়রা। এরই মধ্যে ডিবক্সের বাইরে কোটচাঁদপুর একাদশের ১১নং জার্সি পরিহিত খেলোয়াড় জন্ডিকে বাঁধা দেয় একতা স্পোর্টিং ক্লাবের ৪নং জার্সি পরিহিত খেলোয়াড় সাদ্দাম। ফাউলের সুবাদে জোরালো শট নেন সাইফুল। একতা স্পোর্টিং ক্লাবের গোলরক্ষকের হাতে লাগা বল গোলবারে লেগে আসার পর ১১ নং জার্সি পরিহিত জন্ডির বাড়িয়ে দেওয়া বল জালে জড়ায়। এরই সুবাদে এগিয়ে যায় কোটচাঁদপুর পৌর ফুটবল একাদশ। ১-০ গোলের ব্যবধানে মাগুরার একতা স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে কোটচাঁদপুর পৌর ফুটবল একাদশ। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন কোটচাঁদপুর ফুটবল একাদশের ১১নং জার্সি পরিহিত জন্ডি। খেলা পরিচালনা করেন রেফারী রবিউল ইসলাম ও তার দুই সহকারী মারুফ হোসেন ও নিপ্পন।

 

 

 

শেয়ার