এমপি শাহীন চাকলাদারের নাগরিক সংবর্ধনা
স্বেচ্ছাসেবী উপকমিটির সাথে সংস্কৃতি কর্মীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক ॥ যশোর-৬ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারের নাগরিক সংবর্ধনা প্রদান উপলক্ষে স্বেচ্ছাসেবী উপকমিটির সাথে সংস্কৃতিকর্মীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যায় চারুপীঠ কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় বক্তারা বলেন, ৩১ অক্টোবর যশোর-৬ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারের নাগরিক সংবর্ধনা দেয়া হবে। এই দিন সর্বস্তরের মানুষের সমাগম ঘটবে। তাই উপস্থিত সকলের স্বাস্থ্যসুরক্ষা ও ব্যক্তিগত সার্বোচ্চ নিরাপত্তার ব্যবস্থা করতে হবে। ওই দিন সংবর্ধনা অনুষ্ঠানস্থলে নারী ও শিশুদের জন্য আলাদা বসার ব্যবস্থা রাখতে হবে। এছাড়াও সংবর্ধনা অনুষ্ঠান নিয়ে বিভিন্ন বিষয়ের উপরে আলোচনা করা হয়।
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন পৌর ৪ নং ওয়ার্ড কাউন্সিলর মুস্তাফিজুর রহমান মুস্তা। অনুষ্ঠান পরিচালনা করেন নাগরিক কমিটির স্বেচ্ছাসেবক উপকমিটির যুগ্ম আহ্বায়ক শফিকুল ইসলাম জুয়েল। এসময় উপস্থিত ছিলেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক সানোয়ার আলম খান দুলু, সপ্তসুর’র সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, উদীচী যশোরের সাংগঠনিক সম্পাদক কাজী শাহেদ নওয়াজ, নন্দন যশোরের সাধারণ সম্পাদক ডিএইচ দিলসান, বাউলিয়া সংঘের আব্দুল মুজিদ, ভৈরব যশোরের সভাপতি সাইদা বানু শিল্পী, যশোর পৌরসভার কাউন্সিলর শেখ রোকেয়া পারভীন ডলি, আওয়ামী লীগ নেতা লোকমান হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি নিয়ামত উল্লাহ, সাবেক সভাপতি রওশন ইকবাল শাহী, শহর শাখার সভাপতি মেহেদী হাসান রনি, শেখ সাদিয়া মৌরিন প্রমুখ।

শেয়ার