তালবাড়িয়ায় গৃহবধূকে ধর্ষণচেষ্টা এবং ছুরিকাঘাতের ঘটনায় পাল্টাপাল্টি মামলা

নিজস্ব প্রতিবেদক ॥ যশোর সদর উপজেলার তালবাড়িয়ায় এক গৃহবধূকে ধর্ষণ চেষ্টা এবং ছুরিকাঘাতের ঘটনায় কোতোয়ালি মডেল থানায় পাল্টাপাল্টি মামলা হয়েছে। ভুক্তভোগী গৃহবধূর দায়ের করা মামলায় তালবাড়িয়া গ্রামের গ্যারেজ মোড়ের আলী আকবরের ছেলে আলী হাসান সবুজকে আসামি করা হয়েছে। অপরদিকে আসামি সবুজের ভাই আলী হাসান রানার পাল্টা মামলায় আসামি করা হয়েছে ৫ জনকে। তারা হলো, তালবাড়িয়া গ্রামের তফসীর মোল্যা ও তার তিন ছেলে শামীম রেজা, শাহীন রেজা ও মোস্তাক আহমেদ এবং শামীমের স্ত্রী হালিমা খাতুন নিলা।
ওই গৃহবধূ মামলার এজাহারে উল্লেখ করেছেন, সবুজ প্রায়ই সময় তাকে উত্ত্যক্ত করতো এবং কু প্রস্তাব দিতো। তার প্রস্তাবে রাজি না হওয়ায় তার শিশু সন্তান ও স্বামীকে খুন করবে বলে হুমকি দিয়ে আসছিল। গত ২১ অক্টোবর সন্ধ্যার দিকে বাইরে তিনি তার ঘরের মধ্যে প্রবেশ করেন। কিন্তু আগে থেকে সবুজ ওই ঘরের মধ্যে লুকিয়ে ছিলো। তিনি ঢোকা মাত্রই সবুজ তার গলায় চাকু ঠেকিয়ে হত্যার হুমকি দেয়। এরপর তাকে ধর্ষণের চেষ্টা করে। তখন তিনি চিৎকার দিলে আশেপাশের লোকজন এগিয়ে এসে সবুজকে আটক করে। কিন্তু একই সাথে সবুজের ভাই রানা ও বোন রুবি বেগম ও তাদের বাড়িতে আসে। তারা ঘরের মধ্যে ঢুকে সবুজকে ছাড়িয়ে নেয়ার চেষ্টা করে। তিনি বাঁধা দিলে সবুজ ওই চাকু দিয়ে তার হাতে আঘাত করে। এতে তিনি রক্তাক্ত জখম হন। তবে সবুজকে জোর করে ছিনিয়ে নিয়ে যায় তার ভাই ও বোন। এরপর তিনি হাসপাতালে চিকিৎসা নিয়ে এলাকার লোকজনের পরামর্শে থানায় মামলা করেন।
অপরদিকে পাল্টা মামলায় ধর্ষণ চেষ্টার আসামি সবুজের ভাই আলী হাসান রানা এজাহারে উল্লেখ করেছেন, আসামিদের সাথে তাদের পূর্বশত্রুতা ছিলো। এই কারণে তার ভাই সবুজকে বিভিন্ন সময় খুন জখমের হুমকি দিতো। গত ২১ অক্টোবর সন্ধ্যা ৬টার দিকে শামীম গ্রামের তাজুর চায়ের দোকান থেকে চা পান করে বাড়ির পাশের রাস্তা দিয়ে যাওয়ার সময় আসামিরা পূর্ব পরিকল্পনা মোতাবেক শামীমকে আক্রমণ করে। তারা ধারালো চাকু, লোহার রড, বাঁশের লাঠি দিয়ে হামলা চালিয়ে বেধড়ক মারপিট করে। তার শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করা হয়। আসামিরা তার ভাইয়ের কাছ থেকে ২৫ হাজার টাকা ও দুইটি মোবাইল ফোনসেট কেড়ে নেয়। সবুজের চিৎকারে তার স্ত্রী ও বাড়ির অন্য নারীরা এগিয়ে গেলে তাদেরকেও মারপিট করা হয়। এসময় তাদের পনের কাপড় টেনে হিচড়ে শ্লীলতাহানি ঘটায়।

শেয়ার