নওয়াব আলী ও নজরুলের নেতৃত্বে ৬১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন

যশোর পৌরসভা ১ নং ওয়ার্ড কৃষকলীগের সম্মেলন

নিজস্ব প্রতিবেদক ॥ যশোর পৌরসভা ১ নং ওয়ার্ড কৃষকলীগের ৬১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। শনিবার বিকালে শহরের পূর্ব বারান্দীপাড়া আওয়ামী লীগ অফিসের পাশে ১নং ওয়ার্ড কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এই কমিটি গঠন করা হয়। সম্মেলনে সর্বসম্মতিক্রমে নওয়াব আলীকে সভাপতি ও নজরুল ইসলামকে সাধারণ সম্পাদক করা হয়েছে।
নওয়াব আলীর সভাপতিত্বে ১নং ওয়ার্ড কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মোশাররফ হোসেন। এ সময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন পৌরসভা ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন রাজিব। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা কৃষকলীগের যুগ্ম সম্পাদক ফয়েজ আলম মনির, জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক তোরাব আলী ও আসাদুজ্জামান, দপ্তর সম্পাদক হাফিজুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক শামিমা সুলতানা ঝুমুর, মৎস্য ও পশু বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন রাজু, কৃষি ঋণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক রফিক আহমেদ, পৌরসভা কৃষক লীগের সভাপতি এসএম আব্দুর রব, সাধারণ সম্পাদক আবু সাঈদ বাবু প্রমুখ।
কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম পর্ব শেষে উপস্থিত সর্বসম্মতিক্রমে পৌরসভা ১নং ওয়ার্ড কৃষকলীগের ৬১ সদস্যর নতুন কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন সহ সভাপতি শেখ জাবির, মুক্তিযোদ্ধা আবুল কালাম মোল্ল্যা, আনোয়ার হোসেন, গোলাম মোস্তফা, মাসুদুর রহমান শান্তি, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ, আশিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক হাশেম আলী টিক্কা, সহ সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রফিক, অর্থ সম্পাদক সৈয়দ নুরুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম চান্দু, প্রচার ও প্রকাশনা সম্পাদক আসাদুজ্জামান, দপ্তর সম্পাদক ইলিয়াস হোসেন, সহ দপ্তর সম্পাদক আমজেদ হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক মনির হোসেন খোকন, সমবায় বিষয়ক সম্পাদক মামুনুর রশিদ, কুঠিক শিল্প বিষয়ক সম্পাদক কুদ্দুস মিয়া, মৎস্য শিল্প বিষয়ক সম্পাদক সাদেক আলী, কৃষি ও পণ্য বিষয়ক সম্পাদক সোলেমান শেখ, পানি সেচ বিদ্যুৎ বিষয়ক সম্পাদক আসমত, ভূমি বিষয়ক সম্পাদক বিধান চন্দ্র রায়, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান, কৃষি ও বিজ্ঞান বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক মরিয়ম বেগম, স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক গণি মিয়া, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক হাফিজুল্লাহ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রেজওয়ান আহম্মেদ, ধর্ম বিষয়ক সম্পাদক হয়েছেন আব্দুল হালিম। এছাড়া ৩১ জন সদস্য হয়েছেন।

শেয়ার