সুস্থ হয়ে উঠছেন যশোরে নৌকার প্রার্থী নীরা

দিবেন ভোট, ঘুরবেন ভোট কেন্দ্রে

নিজস্ব প্রতিবেদক ॥ যশোর সদর উপজেলা চেয়ারম্যানের শুন্য পদের নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী হৃদরোগে আক্রান্ত নুরজাহান ইসলাম নীরার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তবে গতকাল রাত পর্যন্ত নীরা খুলনার বেসরকারি হাসপাতাল ফরটিস এসকর্টস’র নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন ছিলেন। বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধায়নে থেকে ধীরে ধীরে আরও সুস্থ হয়ে উঠেন তিনি। সকালে তিনি হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে আজকের উপ-নির্বাচনে ভোটের মাঠে থাকবেন এবং নিজের ভোটাধিকার প্রয়োগ করবেন। গত রোববার নির্বাচনী গণসংযোগ চলার সময় ‘হার্ট অ্যাটাক’ হয় মহিলা আওয়ামী লীগের এই নেত্রীর।
ভোটের দু’দিন আগে যশোর শহরতলীর ভেকুটিয়া বাজারে নির্বাচনী পথসভায় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন নুরজাহান ইসলাম নীরা। নেতাকর্মীরা তাকে দ্রুত যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক জানান তার ‘হার্ট অ্যাটাক’ হয়েছে। শারীরিক অবস্থা বিবেচনায় উন্নত চিকিৎসার তাকে খুলনা ফোর্টিস এসকর্টস হাসপাতালে স্থানান্তর করা হয়।
কর্তব্যরত চিকিৎসকরা জানান, ‘নুরজাহান ইসলাম নীরার আগেও হার্টঅ্যাটাক হয়েছে। আবারও হার্টঅ্যাটাক’র পরিস্থিতি সৃষ্টি হওয়ায় তারা কোনো ঝুঁকি নেননি। আইসিইউ সাপোর্টের জন্য তাকে খুলনায় রেফার করা হয়েছে।’ এদিকে ভোটের দুই দিন আগে নৌকার প্রার্থীর অসুস্থতা ও হাসপাতালে ভর্তির খবর নেতাকর্মীদের মধ্যে দ্রুত ছড়িয়ে পড়ে। দলের নেতাকর্মীরা তার অসুস্থতার খবরে দ্রুত হাসপাতলে ছুটে আসেন। সেখানে তার চিকিৎসার খোঁজখবর নেন। তার প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা করেন।
এদিকে, নৌকা প্রতীকের প্রার্থী নূরজাহান ইসলাম নীরার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তিনি হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে আজ সকালে ভোটের মাঠে থাকবেন এবং সেবাসংঘ বালিকা বিদ্যালয় কেন্দ্রে ভোট দিবেন। নূরজাহান ইসলাম নীরার প্রধান নির্বাচনী এজেন্ট অ্যাড. মোস্তাফিজুর রহমান মুকুল এবিষয়টি নিশ্চিত করেন।

শেয়ার