সাংবাদিক নয়ন খন্দকারের মোটরসাইকেল চুরি

নিজস্ব প্রতিবেক, কালীগঞ্জ॥ দৈনিক কালের কণ্ঠ, সমাজের কথা, বাংলা ট্রিবিউন ও ঢাকা ট্রিবিউনের সাংবাদিক নয়ন খন্দকারের মোটরসাইকেল চুরি হয়েছে। রোববার (১৮ অক্টোবর) সন্ধ্যা আনুমানিক ৬ টার দিকে কালীগঞ্জ শহরের মধুগঞ্জবাজারস্থ সোনার বাংলা ফাউন্ডেশনের নীচ থেকে চোরেরা বাজাজ এক্সসিডি ১২৫ সিসি (ঝিনাইদহ হ-১৩-১০০১) মোটরসাইকেলটি চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় সাংবাদিক নয়ন খন্দকার কালীগঞ্জ থানায় একটি মামলা করেছেন। পুলিশ টুটুর শিকদার (৩০) নামের এক যুবককে আটক করেছে। সে জেলার শৈলকুপা উপজেলার নলকোলা গ্রামের মুকুল হোসেনের ছেলে।
সাংবাদিক নয়ন খন্দকার জানান, শনিবার সকালে কালীগঞ্জ শহরের একটি রাস্তার নিউজ সংগ্রহ করার জন্য তিনি বাড়ি থেকে বের হন। নিউজ ও ছবি সংগ্রহ করে কালীগঞ্জের সোনার বাংলা ফাউন্ডেশনের অফিসে বসে সংবাদ তৈরির কাজ করেন। সন্ধ্যার সময় তিনি অফিসের সামনে গোলযোগের শব্দ শুনে বের হতে গিয়ে দেখেন মোটরসাইকেলটি নেই। এ সময় অপর একটি সাইকেল চুরি করার সময় স্থানীয় জনতা টুটুর শিকদার নামের ওই যুবককে মারপিট করে।
ধৃত চোর টুটুল শিকদারকে জ্ঞিজ্ঞাসাবাদ করলে সে জানায়, তার সাথে থাকা রবিউল নামের অপর একজন সাংবাদিক নয়ন খন্দকারের মোটর সাইকেলটি নিয়ে গেছে। পরে পুলিশ টুটুল শিকদারকে আটক করে হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সে পুলিশ প্রহরায় কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মুহাঃ মাহফুজুর রহমান মিয়া জানান, সাংবাদিক নয়ন খন্দকারের মোটর সাইকেল চুরির ঘটনায় থানায় মামলা হয়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে। যে মোটরসাইকেলটি নিয়েছে বলে সন্দেহ করা হচ্ছে তার নাম্বার ট্রাকিংয়ে দেয়া হয়েছে। মোটরসাইকেলটি উদ্ধারের জন্য পুলিশ আন্তরিকভাবে চেষ্টা করছে।

শেয়ার