যশোর সদর উপজেলার উপনির্বাচন ॥  নৌকার প্রার্থী নীরা হঠাৎ অসুস্থ, খুলনায় প্রেরণ

    যশোর সদর উপজেলার উপনির্বাচন ॥  নৌকার প্রার্থী নীরা হঠাৎ অসুস্থ, খুলনায় প্রেরণনিজস্ব প্রতিবেদক॥ যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নুরজাহান ইসলাম নীরা হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন। ভোটের দু’দিন আগে প্রচার- প্রচারণার শেষ দিন রোববার সন্ধ্যায় যশোর শহরতলীর ভেকুটিয়া বাজারে নির্বাচনী পথসভা চলাকালীন অবস্থায় তিনি ‘হৃদরোগে’ আক্রান্ত হন। পরে নেতাকর্মীরা তাকে দ্রুত যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। কর্তব্যরত চিকিৎসক তার শারীরিক অবস্থা বিবেচনা করে উন্নত চিকিৎসার জন্য খুলনা ফোর্টিস হাসপাতালে রেফার করেন। রাতেই তাকে খুলনার ফোর্টিস হাসপাতালে নেয়া হয়। এসময় প্রিয়নেত্রীর সর্বশেষ অবস্থা জানতে হাসপাতাল চত্বরে নেতাকর্মী ও সমর্থকরা ভিড় করেন।
নেতাকর্মীরা বলেন, ভেকুটিয়া বাজারে পথসভায় নৌকা প্রতীকে ভোট চাওয়ার উদ্দেশে চেয়ারম্যান পদের প্রার্থী নুরজাহান ইসলাম নীরা প্রচারণায় যোগ দিতে যান। পথসভার মঞ্চে উঠার সময় তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে দ্রুত যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। প্রার্থী নুরজাহান ইসলাম নীরার শারীরিক অবস্থা বিবেচনায় নিয়ে উন্নত চিকিৎসার জন্য খুলনায় রেফার করেন কর্তব্যরত চিকিৎসক।
কর্তব্যরত চিকিৎসক তৌহিদুর রহমান জানান, ‘নুরজাহান ইসলাম নীরার আগে হার্টঅ্যাটাক হয়েছে। ফের হার্টঅ্যাটাক’র পরিস্থিতি সৃষ্টি হওয়ায় আমরা কোনো ঝুঁকি নেইনি। আইসিইউ সাপোর্টের জন্য তাকে খুলনায় রেফার করা হয়েছে।’
তিনি আরও জানান, ‘খুলনার চিকিৎসকদের সাথে তার কথা হয়েছে। সেখানে তার চিকিৎসা শুরু হয়েছে।’
এদিকে ভোটের দুই দিন আগে নৌকার প্রার্থীর অসুস্থতা ও হাসপাতালে ভর্তির খবর নেতাকর্মীদের মধ্যে দ্রুত ছড়িয়ে পড়ে। দলের নেতাকর্মীরা তার অসুস্থতার খবরে দ্রুত হাসপাতালে ছুটে আসেন। সেখানে তার চিকিৎসার খোঁজখবর নেন এবং প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা করেন।
নুরজাহান ইসলাম নীরা হাসপাতালে আগত নেতাকর্মীদের ভোটের মাঠে থেকে নির্বাচনী কার্যক্রম চালিয়ে যেতে বলেছেন। তিনি প্রতিটি কেন্দ্রে ভোটারদের সতর্ক দৃষ্টি রাখা ও ভোটারদের ভোট কেন্দ্রে আনতে আগের দেওয়া নির্দেশনা অনুযায়ী সবাই কাজ করার জন্য পাশে থাকা নেতাকর্মীদের মাধ্যমে অনুরোধ করেন।

 

 

শেয়ার