যশোরে ছাত্রমৈত্রীর সাবেক নেতা পপলু’র শোকসভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক ॥ যশোরে মাফরোজ আলম পপলু’র শোকসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকালে প্রেসক্লাব যশোরে মিলনায়তনে শোকসভায় তার কর্মজীবন নিয়ে আলোচনা করা হয়।
শোকসভা কমিটির আহবায়ক অ্যাডভোকেট মাহমুদ হাসান বুলুর সভাপতিত্বে বক্তব্য রাখেন ছাত্র মৈত্রীর সাবেক নেতা জিল্লুর রহমান ভিটু, তসলিমুর রহমান, প্রেসক্লাব যশোরে সম্পাদক আহসান কবীর, বেনজিন খান, ছোট ভাই ইমরোজ আলম শিপলু, শরীফ শফিউল আলম পলাশ, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক এমএ আকসাদ সিদ্দিকী শৈবাল, প্রশান্ত দেবনাথ, মাহমুদুর রহমান, মামুনুর রশীদ, আহাদ আলী মুন্না, চন্দন বিশ্বাস, পলাশ বিশ্বাস ও রায়হান বিশ্বাস। অনুষ্ঠান পরিচালনা করেন কামাল হোসেন পলাশ।
উল্লেখ্য, মাফরোজ আলম পপলু গত ২৮ সেপ্টেম্বর করোনায় আক্রন্ত হয়ে মৃত্যু বরণ করেন। পপলু ১৯৬৬ সালে ২৩ জুন জন্মগ্রহণ করেন। ১৯৮৪ সালে জিলা স্কুলে বিজ্ঞান শাখায় প্রথম বিভাগে এবং ১৯৮৭ সালে সরকারি এমএম কলেজ থেকে এইচএসএসি পরীক্ষা উত্তীর্ণ হন। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ফিন্যান্সে অনার্স এবং ব্যাংকিংয়ে মাস্টার্স ডিগ্রি অর্জন করেন। শিক্ষাজীবন শেষে তিনি স্বনামধন্য কর্পোরেট হাউজগুলোর উচ্চ পদে চাকরি করেছেন। এর আগে ছাত্রজীবনে তিনি প্রগতিশীল ছাত্র সংগঠন ছাত্রমৈত্রীর বিভিন্ন পদে দায়িত্বে ছিলেন।

শেয়ার