যশোর ফতোয়া বোর্ড, ইমাম ও কওমি পরিষদের তীব্র নিন্দা ও বিচার দাবি

  • সারা দেশে ধর্ষণ-নারী নির্যাতন

নিজস্ব প্রতিবেদক ॥ নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন ও সিলেটে এমসি কলেজে নববধূকে গণধর্ষণসহ সারাদেশে সংঘটিত ধর্ষণ-নিপীড়নের তীব্র নিন্দা ও বিচার দাবি জানিয়েছেন যশোর জেলা ফতোয়া বোর্ড, ইমাম পরিষদ এবং কওমি পরিষদ।
সোমবার যোহর বাদ দড়াটানা মাদরাসায় জেলা ফতোয়া বোর্ডের জরুরি পরামর্শ সভা থেকে ধর্ষণ-নিপীড়নের তীব্র নিন্দা ও বিচার দাবি করেছেন জেলা ফতোয়া বোর্ডের সভাপতি মুফতি মুজিবুর রহমান ও সেক্রেটারি মুফতি আব্দুর রহমান। ওই সভায় উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহসভাপতি মুফতী হাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক মুফতী কামরুল আনোয়ার নাইম প্রমুখ।
একই সময় জেলা ইমাম পরিষদের পক্ষ থেকে আগামী জুম্মার খুতবায় দেশব্যাপী ব্যভিচার ও সামাজিক অপরাধ বিষয়ক ধর্মীয় আলোচনার জন্য আহবান এবং ঘটনার তীব্র নিন্দা ও বিচার দাবি জানিয়েছেন সংগঠনের সভাপতি মাওলানা আনোয়ারুল করীম যশোরী, সেক্রেটারি মাওলানা বেলায়েত হোসেন, সহসভাপতি মাওলানা হাবীবুর রহমান প্রমুখ। একইভাবে জেলা কওমি পরীষদের জরুরি সভা থেকেও তীব্র নিন্দা ও বিচার দাবি জানিয়েছেন সংগঠনের সভাপতি মাওলানা আনোয়ারুল করীম, সেক্রেটারি মাওলানা আব্দুল মান্নান প্রমুখ।

শেয়ার