নৌকার প্রার্থীকে বিজয়ী করার লক্ষে শহর আ’লীগের সভা ও প্রচারণা

1
  • যশোর সদরে উপজেলা চেয়ারম্যান পদে উপনির্বাচন

নিজস্ব প্রতিবেদক ॥ আসন্ন যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করার লক্ষে জেলা আওয়ামী লীগের নির্দেশনায় মাঠে নেমেছে শহর আওয়ামী লীগের নেতৃবৃন্দ। উপ-নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী নুরজাহান ইসলাম নীরাকে বিজয়ী করতে শহরের সকল ইউনিটকে গতিশীল করতে মতবিনিময় সভা করেছে সদর উপজেলা পরিষদের নির্বাচনী পরিচালনা কমিটির নেতৃবৃন্দ।

রোববার বিকালে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে পৌর আওয়ামী লীগের আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন। সভায় নেতৃবৃন্দ বলেন, ‘বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সদর উপজেলা পরিষদের নির্বাচনে দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতে হবে। এজন্য এখন থেকেই জনগণের দুয়ারে দুয়ারে গিয়ে সরকারের উন্নয়নের চিত্র ও অর্জিত সফলতা তুলে ধরতে হবে। সেই সাথে মানুষকে বুঝাতে হবে যে উন্নয়নের মার্কা নৌকা। জনগণ সকল মতার উৎস। তাই এই নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় সুনিশ্চিত করার ল্েয উপজেলা ও পৌরসভার প্রতি ওয়ার্ডে দলকে সু-সংগঠিত করে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সদর উপজেলা পরিষদের দলীয় প্রার্থীকে বিজয়ী করতে হবে। কেউ এই নির্বাচনে কাজ না করলে দলের সকল পদ-পদবী থেকে বহিস্কারের হুশিয়ারিও দেন তিনি। তাই সকল দ্বিধা-দ্বন্দ্ব ভুলে নৌকা প্রতীককে বিজয়ী করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মাহমুদ হাসান বিপুর পরিচালনায় ও পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদের উপ-নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী ও জেলা মহিলা আওয়ামী লীগনেত্রী নূর জাহান ইসলাম নীরা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফা ফরিদ আহম্মেদ, পৌর ৭,৮ ও ৯ নম্বর ওয়ার্ড নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক খলিলুর রহমান, পৌরসভার কাউন্সিলর ও আওয়ামী লীগনেতা মোস্তাফিজুর রহমান মুস্তা, শহর আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট আসাদুজ্জামান বাবুল, কাজী শাহীন, ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লোকমান হোসেন, ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সনম্পাদক নুর ইসলাম, ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ওলিয়ার রহমান, জেলা ছাত্রলীগ নেতা শাহজাহান কবীর শিপলু। এছাড়া পৌর আওয়ামী লীগের সকল ওয়ার্ডের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভা শেষে পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ ও সাধারণ সম্পাদক এস এম মাহমুদ হাসান বিপুর নেতৃত্বে আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে নিয়ে শহরের বিভিন্ন সড়কে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন।