বাগেরহাটে রিজিয়া নাসেরের রোগ মুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত

বাগেরহাট প্রতিনিধি ॥ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সহোদর শহীদ শেখ আবু নাসেরের সহধর্মিনী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচী, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিনের মাতা, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়ের দাদী রিজিয়া নাসেরের আশু রোগ মুক্তি কামনায় জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্দোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
রবিবার আসর-বাদ রেলরোডস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। বর্তমানে রিজিয়া নাসের বার্ধক্যজনিত কারণে অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
আশু রোগ মুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খান হাবিবুর রহমান, আওয়ামী লীগ নেতা এড. শাাহ ই আলম বাচ্চু, এড. ফরিদ উদ্দিন, এড. হেমায়েত উদ্দিন, সরদার ফখরুল আলম সাহেব, নকিব নজিবুল হক নজু, ফরিদা আক্তার বানু লুচি, আহাদ উদ্দিন হায়দার, বাবু অম্বরিশ রায়, শেখ বশিরুল ইসলাম, ইবনে মিজান হিরু, রতন নন্দী, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড শরিফা খাতুন, মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভিন, কৃষক লীগ নেতা আবুল হাসেম শিপন, মনি মল্লিকসহ আওয়ামীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। মিলাদ ও দোয়া পরিচালনা করেন, জেলা আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক আনিসুজ্জামান সাহেব ও মাওলানা কবির হোসেন।
অনুরুপ বাগেরহাট জেলা পুজা উদযাপন পরিষদ এর উদ্যোগে শনিবার সন্ধ্যায় মুনিগঞ্জ কালী মন্দিরে রিজিয়া নাসের এর রোগ মুক্তি ও সুস্থতা কামনা করে এক বিশেষ প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়। ঈশ্বরের কাছে প্রার্থনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাগেরহাট জেলা পূজা উদযাপন পরিষদ এর সভাপতি অমিত রায়, সাধারণ সম্পাদক বাবু অবনীশ চক্রবর্তী সোনা, সহসভাপতি বিশ্ব নাথ গৌতম বাবু, জেলা পূজা উদযাপন পরিষদ এর নেতা, অম্বরীশ রায়, বাবুল সরদার, মধু সুদন দাম, স্বপন দাস, সুশান্ত কোটাল, স্বপন বিশ্বাস, বিজয় চক্রবর্তী, রাম দাস, পার্থ দেব সাহা, সুযষ কান্তি মন্ডল, দেবাশীষ পাল, বাবু জয়দেব ঘোষ, ঝিমি মন্ডল, সুনয়না রায়, কাবেরী হালদার, পুরবী সমাদ্দার, প্রদীপ বসু সন্তু, পারিজাত পাল, গোবিন্দ্র হালদার, সুমন দাস, মোহন হালদার, নিবাস বিশ্বাস, এড. জগৎ জীবন বসু, এড. অরবিন্দু সাহা, শৈলেন্দ্র নাথ মন্ডল, বাগেরহাট জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ এর সভাপতি শীব প্রসাদ ঘোষ, সাধারণ সম্পাদক এড. মিলন কুমার ব্যানার্জী। এদিকে রিজিয়া নাসের এর রোগ মুক্তি ও সুস্থতা কামনা করে বিবৃতি দিয়েছেন, বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি/সম্পাদক এড. শাহ ই আলম বাচ্চু,ভাইস চেয়ারম্যান মোজ্জাম্মেল হক মোজাম,মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা খানম জেলা মহিলা লীগের সহসভাপতি ও জেলা পরিষদ এর সদস্য অধ্যাপিকা আফরোজা আক্তার লিনা প্রমুখ।

শেয়ার