কালিয়ায় আ’লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

কালিয়া (নড়াইল) প্রতিনিধি ॥ পূর্ব শত্রুতার জের ধরে শনিবার (২৬ সেপ্টেম্বর) রাতে নড়াইলের কালিয়ায় আরিফ খন্দকার (৫০) নামে এক আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি কালিয়া উপজেলার পেড়লী ইউনিয়নের জামরিলডাঙ্গা গ্রামের মৃত নূর আলী (নুরু) খন্দকারের ছেলে। এই হত্যাকান্ডের সঙ্গে জড়িত সন্দেহে জিঙ্গাসাবাদের জন্য ৩জনকে আটক করেছে পুলিশ।
এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা গেছে, শনিবার (২৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮ টার দিকে স্ত্রীর ওষুধ কেনার জন্য জামরিল ডাঙ্গা বাজারে গিয়ে অনুমান রাত ১১টার দিকে আওয়ামীলীগ কর্মী আরিফ খন্দকার (৪৫) জামরিলডাঙ্গা বাজার থেকে বাড়ি ফিরছিলেন। ওই সময় তিনি দক্ষিণ জামরিলডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সন্নিকটে পৌঁছালে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা প্রতিপক্ষ দুর্বৃত্তরা তার পথ রোধ করে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে তাকে গুরুতর আহত করে ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতলে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে, মৃত ঘোষণা করেন।
সহকারী পুলিশ সুপার (সার্কেল-কালিয়া) রিপন চন্দ্র সরকার ও কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারলা করা হচ্ছে। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।’

শেয়ার