প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে খুলনায় আ’লীগের দিনব্যাপী কর্মসূচি

খুলনা ব্যুরো ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি’র ৭৪তম জন্মদিন সোমবার। দিবসটি যথাযোগ্য মর্যাদায় উৎযাপনের লক্ষ্যে নানা কর্মসূচি গ্রহণ করেছে মহানগর আওয়ামী লীগ।
কর্মসূচির মধ্যে রয়েছে ২৮ সেপ্টেম্বর সারাদিন দলীয় কার্যালয়ে কোরআন খানি অনুষ্ঠিত হবে। চারটায় দলীয় কার্যালয়ে কেক কাঁটা অনুষ্ঠান ও পরে আলোচনা সভা এবং মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে।
এছাড়াও সদর থানা আওয়ামী লীগের উদ্যোগে ২৭ সেপ্টেম্বর সন্ধ্যায় শহীদ হাদিস পার্কে কেক কাটা অনুষ্ঠান, অলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।
সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগের উদ্যোগে ২৮ সেপ্টেম্বর বেলা সাড়ে ১১টায় পাবলিক কলেজের সামনে দোয়া মাহফিল ও খাদ্য বিতরণ।
মহানগর শ্রমিক লীগের উদ্যোগে ২৮ সেপ্টেম্বর বেলা ১১টায় দলীয় কার্যালয়ে দোয়া মাহফিল।
মহানগর যুবলীগের উদ্যোগে ২৮ সেপ্টেম্বর সোমবার বেলা ১১টায় দলীয় কার্যালয়ে দুস্থদের মাঝে খাদ্য বিতরণ, পঙ্গু ব্যক্তিদের মাঝে হুইল চেয়ার বিতরণ ও দোয়া অনুষ্ঠিত হবে। বিকালে নগর আওয়ামী লীগের আলোচনা সভায় অংশগ্রহণ। সন্ধ্যায় ধর্মসভা মন্দিরে প্রার্থনা অনুষ্ঠিত হবে। এছাড়াও নগর যুবলীগের আওতাধীন প্রতিটি ওয়ার্ড এবং থানায় বৃক্ষ বিতরণ করা হবে। নগরীর বিশেষ বিশেষ স্থানে দেওয়াল লিখন করা হবে।
মহানগর ছাত্রলীগের উদ্যোগে ২৮ সেপ্টেম্বর দলীয় কার্যালয়ে সারাদিন কোরআন খানি অনুষ্ঠিত হবে। সকাল ৯টায় দলীয় কার্যালয়ে রক্তদান কর্মসূচি, দুপুরে কোরআন খানিতে অংশগ্রহণকারী হাফেজদের মাঝে খাদ্য বিতরণ ও নতুন পোশাক উপহার দেয়া হবে। সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর নির্মিত ডকুমেন্টারি ‘হাসিনা, এ ডটার টেল’ প্রদর্শিত হবে।
এছাড়াও প্রতিটি ওয়ার্ড ও থানায় মসজিদে দোয়া এবং মন্দিরে প্রার্থনা অনুষ্ঠিত হবে।
অনুষ্ঠানে দলের সকল স্তরের নেতাকর্মীদের যথাসময়ে উপস্থিত থাকার জন্য বিশেষ আহবান জানিয়েছেন খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এবং মহানগর আওয়ামী লীগর সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা।

শেয়ার