ঝিনাইদহের সদ্য বিদায়ী এসপি হাসানুজ্জামানকে আ’লীগের বিদায় সংবর্ধনা

সাজ্জাদ আহমেদ,ঝিনাইদহ জেলা প্রতিনিধি ॥ ঝিনাইদহের সদ্য বিদায়ী পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামানকে বিদায়ী সংবর্ধনা দিয়েছে ঝিনাইদহ সদর উপজেলা আওয়ামী লীগ। শনিবার বিকালে সদর উপজেলার পোড়াহাটি ইউনিয়ন পরিষদ চত্বরে এই সংবর্ধনা দেওয়া হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ -২ আসনের সাংসদ তাহজিব আলম সিদ্দিকী সমি। সভায় সভাপতিত্ব করেন ঝিনাইদহ সদর উপজেলাচেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি এডঃ মোঃ আব্দুর রশিদ।
ঝিনাইদহ পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান পিপিএম আবেগ আপ্লুত হয়ে বলেন, এঝিনাইদহের শৈলকুপা থেকে আমি এসএসসি পাস করেছি।
পরে ঢাকা কলেজ ও ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পড়ালেখা শেষ করে প্রথমে আমার শিক্ষকতা শুরু হয় ঝিনাইদহ সরকারি বালক বিদ্যালয়ে,পরে বিসিএস ক্যাডার হওয়ার পর ঝিনাইদহে অতিরিক্ত পুলিশ সুপারের দায়িত্ব পালন করেছি।
আমি ২ বছর ঝিনাইদহ পুলিশ সুপার থাকার কারনে সমগ্র ঝিনাইদহ জেলার আপাময় জনসাধারনের সাক্ষাৎ এর জন্য আমি নিজেকে উন্মুক্ত করে রেখেছিলাম। যেকারনে আমার পক্ষে মাদক, চোর, ডাকাত, ওঅপরাধীকে গ্রেফতার করা সহজ হতো।
বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার ঝিনাইদহ সদর সার্কেল মোঃ আবুল বাশার ,ঝিনাইদহ সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মিজানুর রহমান ।
এছাড়া আরো উপস্থিত ছিলেন ঝিনাইদহ সদরের ১৭ ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক ও বর্তমান চেয়ারম্যান সহ ১৭ ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দ।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ঝিনাইদহ সদর থানা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম হিরন ।

শেয়ার