যশোরে শ্বশুরবাড়ি থেকে যুবকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক ॥ যশোর শহরের খড়কি কলাবাগান এলাকা থেকে সুমন হোসেন (২৫) নামে এক যুবকের লাশ তার শ্বশুরবাড়ি থেকে উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে স্থানীয়দের সংবাদের প্রেক্ষিতে যশোর কোতোয়ালি এসআই সেকেন্দার আলী লাশ উদ্ধার করে ময়নাদতন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করেন। তিনি সদর উপজেলার সানতলা এলাকার দাউদ হোসেনের ছেলেন। বিয়ের পর থেকে তিনি শহরের খড়কি কলাবাগান এলাকায় শ্বশুর বাড়িতে থাকতেন।
মৃতের মামা রবিউল ইসলাম অভিযোগ করেন, সুমনের স্ত্রী আশা বিদেশে অবস্থান করে একটি ছেলেকে বিয়ে করেন। এ ঘটনা সুমন জানতে পেরে সোমবার বিকালে মেয়ের পরিবারের সাথে কথাকাটাকাটি হয়। এর এক পর্যায়ে শ্বশুর বাড়ির লোকজন তাকে মারপিট করে হত্যার পরে লাশ ঘরের আড়ার সাথে ঝুলিয়ে আত্মহত্যা বলে প্রচার চালান। তিনি আরও বলেন, তার ভাগ্নে সুমনের গলায়, গোপন অঙ্গে এবং রানে রক্ত জমাট বাধা দেখা গেছে।
এ ব্যাপারে এসআই সেকেন্দার আলী জানান, খবর পেয়ে দুপুরে ঘটনাস্থলে যায়। সেখানে লাশ ফ্লোরে পাওয়া যায়। তিনি স্থানীয়দের জিজ্ঞাসাবাদে জানতে পারেন শ্বশুরবাড়ির লোকজনদের উপরে অভিমান করে নিজ রুমে আড়ার সাথে গলায় দঁড়ি পেচিয়ে আত্মহত্যা করেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ছেলের পরিবারের অভিযোগ থাকলেও বিষয়টি হত্যা না আত্মহত্যা সে বিষয়ে তদন্ত চলছে।

 

শেয়ার