মাগুরায় গৃহবধূ খুনের ঘটনায় স্বামীর বিরুদ্ধে মামলা

ফয়সাল পারভেজ, মাগুরা॥ মাগুরা সদর উপজেলার পাকাখর্দ গ্রামের গৃহবধূ খুনের ঘটনায় স্বামী মফিজুর রহমানকে (৫৫) অভিযুক্ত করে রবিবার রাতে মাগুরা সদর থানায় মামলা করেছে নিহত হেনা বেগম (৩৪) এর ভাই ফরিদ হোসেন।
মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) জয়নাল আবেদিন জানান, মামলায় বাদী উল্লেখ করেছেন নিহত হেনা বেগম তার স্বামী মফিজুর রহমানকে সাথে নিয়ে শনিবার বিকেলে বাবার বাড়ি ঝিনাইদহের অচিন্তপুর থেকে রওনা দেন। পরবর্তিতে রোববার সকালে তারা হেনা বেগম নিহত হবার কথা জানতে পারেন। হেনা বেগম মফিজুর রহমানের দ্বিতীয় স্ত্রী। স্বামী মফিজুর রহমান হেনা বেগম ও তার দুই সন্তানকে ঠিক মতো দেখ ভাল করতো না।
বরং হেনা বেগমকে তার বাবার বাড়ি থেকে টাকা এনে দেবার জন্য চাপ দিত। যা নিয়ে বেশ কিছু দিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে দাম্পত্য কলহ চলে আসছিল । এসবের সুত্র ধরে মফিজুর রহমান পূর্ব পরিকল্পিতভাবে ঘটনার দিন বিকালে হেনা বেগমের বাবার বাড়ি থেকে নিজ এলাকায় নিয়ে ওই বাগানের মধ্যে ছুরিকাঘাতে হত্যা করে পালিয়ে গেছে।
প্রসঙ্গত, রোববার দুপুরে মাগুরা সদর উপজেলার পাকাখর্দ গ্রামের একটি বাগান থেকে একই গ্রামের মফিজুর রহমানের স্ত্রী হেনা বেগমের মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকে তার স্বামী মফিজুর রহমান পলাতক রয়েছে।

শেয়ার