যশোরে সাংগঠনিক সভা শেষে তরফদার রুহুল আমিন
দেশের ফুটবলকে বিশ্বের সামনে তুলে ধরতে চাই

নিজস্ব প্রতিবেদক ॥ যশোরের ফুটবলের অবস্থা খুবই খারাপ। যশোরের ফুটবল ডেভেলপমেন্ট হওয়া উচিত। যশোরের ফুটবল উন্নয়নে আমাদের অনেক পরিকল্পনা আছে। শুধু যশোরের ফুটবল নয়, সারা বাংলাদেশের ফুটবল নিয়ে কাজ করবো। বাংলাদেশের ফুটবলকে উন্নয়ন করে সারা বিশ্বে তুলে ধরতে চাই। বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এ্যাসোসিয়েশনের সাংগঠনিক সভা শেষে সংগঠনের মহাসচিব তরফদার রুহুল আমিন সাংবাদিকদের ব্রিফিংকালে এ সব কথা বলেন।
বাংলাদেশ ফুটবল ক্লাবস্ এ্যাসোসিয়েশন আয়োজিত সাংগঠনিক সভায় তৃণমূল ফুটবলকে কিভাবে উন্নয়ন করা যায় তা নিয়ে আলোচনা হয়। এছাড়া আসন্ন বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) নির্বাচনে জেলা ও বিভাগ থেকে কাকে কাকে মনোনয়ন দেয়া যায় তা নিয়েও আলোচনা হয়েছে বলে জানান।
বাফুফের আসন্ন নির্বাচনে সভাপতি পদপ্রার্থী তরফদার রুহুল আমিন যশোরের পানিবন্দি স্টেডিয়ামের সংস্কারে জাতীয় ক্রীড়া পরিষদে সুপারিশ করবেন বলে জানান। যশোর স্টেডিয়ামকে সাইফ স্পোর্টিং ক্লাবের হোম ভেন্যু করার চিন্তা আছে বলে জানান ক্লাবটির কর্ণধার। ফুটবল একাডেমি করার চিন্তাও আছে বলে উল্লেখ করেন। শনিবার শামস্-উল-হুদা স্টেডিয়ামের আমেনা খাতুন ক্রিকেট গ্যালারিতে সাংগঠনিক সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি সিরাজ উদ্দিন মোহাম্মদ আলমগীর। এসময় উপস্থিত ছিলেন, পুলিশের অতিরিক্ত আইজিপি ও বাংলাদেশ ফুটবল ক্লাবস্ এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শেখ মারুফ হোসেন, বাফুফের সাবেক সহ-সভাপতি মহিউদ্দিন আহমেদ মহি, বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের যুগ্ম মহাসচিব আশিকুর রহমান মিকুসহ বিভিন্ন জেলার ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ও বাফুফের কাউন্সিলরগণ।
এর আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সংগঠন দুটির পক্ষ থেকে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশনের মহাসচিব তরফদার রুহুল আমিন। এছাড়াও বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি সিরাজউদ্দিন মোহাম্মদ আলমগীর, পুলিশের অতিরিক্ত আইজিপি ও বাংলাদেশ ফুটবল ক্লাবস্ এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শেখ মারুফ হোসেন, বাফুফের সাবেক সহ-সভাপতি মহিউদ্দিন আহমেদ মহি, বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের যুগ্ম মহাসচিব আশিকুর রহমান মিকু, জাতীয় দলের সাবেক ফুটবল অধিনায়ক আলফাজ আহমেদ, যশোর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়াকুব কবির, অতিরিক্ত সাধারণ সম্পাদক এমএ আকসাদ সিদ্দিকী শৈবাল, যুগ্ম সম্পাদক শহীদ আহমেদ ও এবিএম আখতারুজ্জামান, সদস্য আনোয়ার হোসেন মোস্তাক, এসএম মাহমুদ হাসান বিপু প্রমুখ।

 

শেয়ার