যশোরে চিহ্নিত মাদক বিক্রেতা শিলি বেগমসহ চারজন আটক

নিজস্ব প্রতিবেদক ॥ যশোরে চিহ্নিত মাদক বিক্রেতা শিলি বেগমসহ চারজনকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও কোতোয়ালি থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ইয়াবা ট্যাবলেট, গাঁজা ও মোটরসাইকেল উদ্ধার করা হয়। এই ঘটনায় তাদের বিরুদ্ধে পৃথক চারটি মামলা করা হয়েছে। আটক শিলি বেগম শহরের চাঁচড়া রায়পাড়া কয়লাপট্টির সোহরাব হোসেন ছোট’র স্ত্রী। আটককৃত অন্যরা হলো, পালবাড়ি ঘোষপাড়ার মৃত আব্দুল আজিজের ছেলে রবিউল ইসলাম রবু, শহরতলীর শেখহাটি মসজিদের মোড়ের মিজানুর রহমানের বাড়ির ভাড়াটিয়া আসাদ শেখের স্ত্রী খাদিজা বেগম ও কিশোর অপরাধী সদর উপজেলার ইছালী ইউনিয়নের এনায়েতপুর গ্রামের আকরাম বিশ্বাসের ছেলে মিরাজ। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোহাম্মদ মনিরুজ্জামানের নেতৃত্বে ১৪ আগস্ট বেলা ১১টার দিকে চাঁচড়া রায়পাড়া কয়লাপট্টির নিজ বাড়িতে অভিযান চালিয়ে ৫শ’ পিস ইয়াবাসহ চিহ্নিত মাদক কারবারী শিলি বেগমকে আটক করা হয়।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোহাম্মদ মনিরুজ্জামান মামলায় উল্লেখ করেছেন, গোপন সংবাদের ভিত্তিতে ১৩ আগস্ট বিকেল ৫টার দিকে শহরের পালবাড়ি গাজীরঘাট দর্জি ঘর টেলার্সের সামনে থেকে ৪শ’ গ্রাম গাঁজাসহ রবিউল ইসলাম রবুকে আটক করা হয়।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিদর্শক এসএম শাহীন পারভেজের নেতৃত্বে শহরের রেলগেট পুরাতন বেনাপোল বাসস্ট্যান্ডে গাজী ইলেকট্রিকের সামনে থেকে ৫০ পিস ইয়াবাসহ আটক করা হয় খাদিজা বেগমকে। কোতোয়ালি মডেল থানার এসআই রকিব হোসেনের নেতৃত্বে একইদিন রাত সাড়ে ৮টার দিকে ইছালী ইউনিয়নের এনায়েতপুর গ্রামের জরিনা বেগমের চায়ের দোকানের সামনে থেকে ৪৫ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি মোটরসাইকেলসহ কিশোর মিরাজকে আটক করা হয়।

 

শেয়ার