চাঁদের হাটের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক॥ জাতীয় শিশু কিশোর ও যুব কল্যাণ সংগঠন চাঁদের হাট যশোর জেলা শাখার ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল মঙ্গলবার দিনব্যাপি কর্মসূচি পালন করে। এ উপলক্ষে সকাল সাড়ে ১০টায় জেলা পরিষদ মিলনায়তন চত্বরে সংগঠনের উপদেষ্টা মোস্তাক হোসেন শিম্বা মাস্ক বিতরণ কর্মসূচি উদ্বোধন করেন। এ সময় সংগঠনের সভাপতি ফারাজী আহমেদ সাঈদ বুলবুল, সহ-সভাপতি হিমাদ্রী সাহা মনি ও কবীর উদ্দীন, সাধারণ সম্পাদক আব্দুর রকিব সরদার অপুসহ সংগঠনের কর্মীরা উপস্থিত ছিলেন।
এ সময় শহরের মুজিব সড়ক, দড়াটানা এইচএমএম রোড, কাপুড়িয়াপট্টি, চৌরাস্তা, নেতাজী সুভাষ চন্দ রোডে সাধারণ মানুষদের মধ্যে ৭শ’ মাস্ক বিতরণ করা হয়।
একইদিন বিকেলে চাঁদের হাট মিলনায়তনে ঘরোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি ফারাজী আহমেদ সাঈদ বুলবুল। চাঁদের হাট যশোরের সাবেক সাবেক সহ-সভাপতি জাকির হোসেনের সভাপতিত্বে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় সদস্য সুকুমার দাস, জেলা ভারপ্রাপ্ত সভাপতি তরিকুল ইসলাম তারু, সুরধুনীর সভাপতি হারুন অর রশীদ ও আশাবরীর প্রতিষ্ঠাতা ড. সবুজ শামীম আহসান। সংগীত পরিবেশন করেন রাবেয়া সুলতানা রেবা, সুমনা হেমব্রম, ঐশী, ও জয়া।
একইদিন সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হাবীবের ৫০তম জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জ্ঞাপন করা হয়। অনুষ্ঠানে ৩৮টি মোমবাতি প্রজ্বালন করে করোনা ও সকল অশুভ থেকে মুক্তির প্রার্থনা করা হয়।

শেয়ার