যুবলীগ নেতা ও প্রাক্তন ফুটবলার ফন্টু চাকলাদারকে যড়যন্ত্রমূলক হত্যা মামলায় জড়ানোয় প্রতিবাদ

যশোর জেলা যুবলীগ নেতা তৌহিদ চাকলাদার ফন্টুকে যড়যন্ত্রমূলক হত্যা মামলায় জড়ানোর প্রতিবাদে অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এনামুল হক বাবুল ও সাধারণ সম্পাদক সরদার অলিয়ার রহমান তীব্র নিন্দা জানিয়েছেন। অভয়নগর উপজেলা আওয়ামী লীগের পক্ষে নেতৃবৃন্দ অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন। নেতৃবৃন্দ বিবৃতি বলেন, ফন্টু চাকলাদার একজন ত্যাগী বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। আওয়ামী লীগ নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করে বিভিন্ন সময়ে রাজপথে আওয়ামী লীগের কর্মসূচি সফল করেছেন। তার বিরুদ্ধে এ ধরনের মিথ্যা মামলা আওয়ামী লীগের নেতা কর্মীরা মেনে নেবে না। অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।
এদিকে, যুবলীগ নেতা ও জেলার প্রাক্তন ফুটবল খেলোয়াড় তৌহিদ চাকলাদার ফন্টুর নামে হত্যা মামলার চার্জশিট দেওয়ায় তীব্র প্রতিবাদ জানিয়েছেন জেলার সাবেক ফুটবল খেলোয়াড়রা। গতকাল রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে ক্ষোভ প্রকাশ করে বিবৃতি দেন খেলোয়াড়েরা।
বিবৃতিতে বলেন, যুবলীগ নেতা ও জেলার প্রাক্তন ফুটবল খেলোয়াড় তৌহিদ চাকলাদার ফন্টুর বিরুদ্ধে ষড়যন্ত্র করছে একটি কুচক্রি মহল। তৌহিদ চাকলাদার ফন্টুর বিরুদ্ধে ষড়যন্ত্র করে ওই হত্যা মামলায় চার্জশিটে প্রদান করা হয়েছে। তাকে ফাঁসানো হচ্ছে। প্রতিবাদ জানিয়ে এই বিবৃতি দেন জেলার সাবেক ফুটবলার এবিএম আখতারুজ্জামান, সোহেল আল মামুন নিশাদ, জয়নাল আবেদীন, হালিম রেজা, সেলিম রেজা, আবুল ওয়াহিদ বাবু, মাশুক মুহাম্মদ সাথী, তারেক হোসেন রতন, কবিরুল ইসলাম কচি, আজিজুল ইসলাম, রহিম ইসলাম, জমির হোসেন, মান্নাদে লিটু, রিয়াজুল ইসলাম ইমন, হারাণ চন্দ্র দে, সাহিদুর রহমান শান্ত, এএম মাহমুদ খান। -সংবাদ বিজ্ঞপ্তি

শেয়ার