করোনায় আক্রান্ত জুয়েল ও রিজভীর মাতার জন্য ‘ভালবাসার উপহার’ পাঠালো যশোর ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক ॥ যশোরে করোনা আক্রান্তদের বাসায় ছাত্রলীগের বিশেষ খাদ্যসামগ্রী ‘ছাত্রলীগের ভালোবাসার উপহার’ পাঠাচ্ছে জেলা ছাত্রলীগ। গতকাল থেকে করোনায় আক্রান্ত রোগীদের প্রতি সহমর্মিতা জানিয়ে তাদের আরোগ্য কামনায় যশোর-৬ (কেশবপুর) সংসদীয় আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারের নির্দেশনায় এই উপহার পৌছে দেওয়া শুরু হয়েছে। জেলা ছাত্রলীগের বিশেষ খাদ্য সহায়তা সামগ্রী অংশ হিসেবে একজন করোনা আক্রান্ত রোগীর ১৪ দিনের খাদ্যসামগ্রী রয়েছে এই ঝুঁড়িতে।
নেতৃবৃন্দরা জানিয়েছেন, গতকাল সোমবার করোনা ভাইরাসে আক্রান্ত যশোর জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম জুয়েল ও ছাত্রলীগ কর্মী মাহফুজুর ইসলাম রিজভীর মাতার জন্য বিভিন্ন ধরনের ফল পাঠিয়েছে ছাত্রলীগ। আনারস, মালটা, জাম্বুরা, আমলকি, পেয়ারা, আমড়া, লেবু ও আমসহ ভিটামিন সি জাতীয় ফল দিয়ে প্রতিটি ঝুঁড়ি সাজানো হয়েছে।
এ বিষয়ে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রওশন ইকবাল শাহী জানান, আক্রান্ত রোগীদের ১৪ দিন ঘরে থাকতে হচ্ছে। তাদের পরিবারের সদস্যরাও বাড়ির বাইরে যেতে পারছেন না। করোনা রোগীর স্বাস্থ্যকর ও ভিটামিন সি জাতীয় ফলসামগ্রী তাদের বাড়িতে বাড়িতে গিয়ে ১৪ দিনের খাদ্যসামগ্রী পৌছে দেওয়া হচ্ছে। প্রত্যেক আক্রান্ত রোগীর বাড়িতে ছাত্রলীগের এই বিশেষ এই সহায়তা পৌছে দেওয়া হবে। তাদের এ কার্যক্রমের অংশ হিসাবে যারা নতুন করে আক্রান্ত হবেন তাদের বাসায় শাহীন চাকলাদারের নির্দেশনায় ছাত্রলীগের উপহার হিসেবে ফলের ঝুঁড়ি পাঠানো অব্যাহত থাকবে বলে জানান তিনি।
উল্লেখ্য, শাহীন চাকলাদারের নির্দেশনায় রওশন ইকবাল শাহীর নেতৃত্বে করোনা আক্রান্ত বাসায় ‘ছাত্রলীগের ভালোবাসার উপহার’ কর্মসূচিসহ করোনাভাইরাসে অসহায় মানুষের মাঝে বিভিন্ন ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরণ, কৃষকদের ধান কেটে দেয়ার মত কাজে অংশ নিয়ে সাধারণ মানুষের মাঝে সাড়া ফেলে।

শেয়ার