নেতৃবৃন্দের শোক প্রকাশ চৌগাছা উপজেলা আ’লীগ নেতার পিতার মৃত্যু

চৌগাছা (যশোর) প্রতিনিধি॥ যশোরের চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মাস্টার তসলিমুর রহমানের পিতা হাফিজুর রহমান (৭৫) ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি দীর্ঘদিন যাবৎ অসুস্থ ছিলেন।
তার মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন স্থানীয় সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব) অধ্যাপক ডাক্তার নাসির উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান, চৌগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী, উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান দেবাশীষ মিশ্র জয়, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও জগদিশপুর ইউপি চেয়ারম্যান তবিবর রহমান খান ও এসএম সাইফুর রহমান বাবুল, সাংগঠনিক সম্পাদক সোলাইমান হোসেন, পাশাপোল ইউপি চেয়ারম্যান অবাইদুল ইসলাম সবুজ ও হুমায়ূন কবীর সোহেল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজনীন নাহার পপি, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আবু সৈয়দ মোঃ শরিফুল ইসলাম ও কাউন্সিলর আনিচুর রহমান আনিচ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বিএম শফিকুজ্জামান রাজু, ছাত্রলীগ নেতা এইচএম ফিরোজ প্রমুখ।
শুক্রবার রাত ১০টায় তিনি ইন্তেকাল করেন। শনিবার বেলা ১১ টায় হাকিমপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক করবস্থানে দাফন করা হয়। তার নামাজে জানাজায় অংশ নিতে ও শোকাহত পরিবারকে শান্তনা জানাতে হাকিমপুরের বাড়িতে যান উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি ও পাতিবিলা ইউপির সাবেক চেয়ারম্যান সহিদুল ইসলাম মিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক দেবাশীষ মিশ্র জয়, নারী ভাইস চেয়ারম্যান নাজনীন নাহার পপি, উপজেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক মাহবুবুল আলম রিংকু, সহ-প্রচার সম্পাদক শফিক হায়দার লাভলু, হাকিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমান, সাধারণ সম্পাদক ইউপি সদস্য আক্তারুজ্জামান মিলন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আবু সৈয়দ শরিফুল ইসলাম ও কাউন্সিলর আনিচুর রহমান আনিচ, ছাত্রলীগ নেতা এইচ এম ফিরোজ, সাফফাত হোসেন (আকাশ), কবির হোসেন প্রমুখ।

শেয়ার