যশোর-৪’র এমপি রণজিত রায়, সিভিল সার্জন ও ব্যবসায়ী বাবু’র করোনা জয়

নিজস্ব প্রতিবেদক ॥ যশোর-৪ (অভয়নগর ও বাঘারপাড়া) আসনের সাংসদ রনজিৎ কুমার রায় করোনা জয় করেছেন। যবিপ্রবি ল্যাবে তার ফলোআপ নমুনা পরীক্ষা করে নেগেটিভ রিপোর্ট পাওয়া গেছে। আজ বুধবার যশোর সিএমএইচ হাসপাতাল থেকে ছাড়পত্র নিবেন বলে ব্যক্তিগত সহকারী বিষয়টি নিশ্চিত করেছেন। একই দিন ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. দিলীপ কুমার রায়ও করোনা জয় করেছেন। তাকে মঙ্গলবার সকালে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন। অন্যদিকে যশোর শহরের বড় বাজারের ইজারাদার ব্যবসায়ী নেতা মীর মোশাররফ হোসেন বাবুও করোনা জয় করেছেন। তিনি ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। করোনাভাইরাস মুক্ত হলে গতকাল তিনি ছাড়পত্র পেয়ে ঢাকায় নিজ বাসভবনে যান।
জানা যায়, সাংসদ রনজিৎ কুমার রায় গেলো ৮ জুন যবিপ্রবি ল্যাবে নমুনা পরীক্ষা করে করোনাভাইরাস পজিটিভ ধরা পড়েন। ওই রাতে পরিবারের সদস্যরা তাকে সিএমএইচ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় কয়েক বার নমুনা পরীক্ষা করা হয় তার। সর্বশেষ আবার নমুনা পরীক্ষা করে তার নেগেটিভ রিপোর্ট পাওয়া যায়।
এদিকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. দিলীপ কুমার রায় গত ১১ জুন করোনাভাইরাসে আক্রান্ত হন। প্রথমে তিনি বাড়িতে কোয়ারেন্টিনে থাকলেও পরে শহরের ইবনে সিনা হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। মঙ্গলবার যবিপ্রবি ল্যাবে তার নেগেটিভ রিপোর্ট আসে। পরে সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন তার কার্যালয়ে গিয়ে ফুল দিয়ে শুভেচ্ছা ও ছাড়পত্র দেন।

শেয়ার