জাগরণী চক্র ফাউন্ডেশনের বাজেট বিষয়ক বিশেষ সাধারণ সভা

জাগরণী চক্র ফাউন্ডেশনের ২০২০-২০২১ অর্থবছরের বাজেট অনুমোদন করা হয়েছে। সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধির নিয়ম মেনে গতকাল সংস্থার প্রধান কার্যালয়ে সভাপতি জন এস বিশ্বাসের সভাপতিত্বে বাজেট বিষয়ক বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়।
সভায় জানানো হয়, সারা বিশ্ব বর্তমানে করোনা সঙ্কটে বিপর্যস্ত। এই মহাবিপর্যয়ের অনিবার্য অভিঘাত দুর্বল করেছে দেশের অর্থনীতিকেও। করোনাভাইরাসের সংকট মোকাবিলায় ও অর্থনীতিকে গতিশীল করার জন্য সরকারের পাশাপাশি বেসরকারি উন্নয়ন সংস্থাগুলো দেশের প্রান্তিক পর্যায়ে কাজ করছে। বর্তমান সময়ে সরকারের সকল গৃহীত পদক্ষেপসমূহকে বিবেচনায় রেখে ক্ষুদ্র উদ্যোক্তা ঋণ, কৃষিঋণ, অতিদরিদ্রদের জন্য স্বল্পসুদে ঋণ বিতরণ, শিক্ষা এবং স্বাস্থ্যখাতকে অগ্রাধিকার দিয়ে জাগরণী চক্র ফাউন্ডেশনের ২০২০-২০২১ অর্থবছরের বাজেট অনুমোদিত হয়।
বাজেটে শিক্ষা, স্বাস্থ্য, ত্রাণ ও পুনর্বাসন খাতে বরাদ্দ রাখা হয়েছে সংস্থার অতিরিক্ত আয়ের ১০ %। জাগরণী চক্র ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মো. আজাদুল কবির আরজু এবং পরিচালকবৃন্দসহ সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তারা বাজেট বিষয়ক সাধারণ সভায় উপস্থিত ছিলেন। নির্বাহী পরিচালকের পক্ষে বাজেট উপস্থাপন করেন পরিচালক (অর্থ ও হিসাব) বিশ্বজিৎ কুমার ঘোষ। – সংবাদ বিজ্ঞপ্তি

শেয়ার