শাহীন চাকলাদারের পক্ষে জাস টেলিকম ও গ্লোবাল লিমিটেডের যশোর নিরাপদ রাখার কার্যক্রম শুরু

‘প্রতিকার নয়, প্রতিরোধে উত্তম’ স্লোগান নিয়ে জাস টেলিকম ও গ্লোবাল লিমিটেডের আয়োজনে এবং যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কেশবপুর আসনের নৌকার প্রার্থী শাহীন চাকলদারের পক্ষে গতকাল যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে মাসব্যাপী জীবাণুনাশক স্প্রে কার্যক্রম উদ্বোধন করেন জেলা সিভিল সার্জন শেখ আবু শাহীন

নিজস্ব প্রতিবেদক॥ ‘প্রতিকার নয়, প্রতিরোধই উত্তম’ স্লোগান নিয়ে যশোরে মাসব্যাপী জীবাণুনাশক স্প্রে কার্যক্রম শুরু হয়েছে। রোববার দুপুরে করোনার এই মহামারীতে জীবাণুনাশক ছিটিয়ে প্রাণের যশোর নিরাপদ রাখার অংশ হিসেবে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল চত্বর থেকে এ কার্যক্রম শুরু হয়েছে। যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের উপনির্বাচনের নৌকা প্রতীকের প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারের পক্ষে জাস টেলিকম ও গ্লোবাল লিমিটেডের যৌথ আয়োজনে এই কার্যক্রম শুরু হয়েছে। মাসব্যাপী এই কার্যক্রমের উদ্বোধন করেন জেলা সিভিল সার্জন শেখ আবু শাহীন। এসময় উপস্থিত ছিলেন শহর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক এস এম মাহমুদ হাসান বিপু, জেলা বিএমএ’র সাধারণ সম্পাদক এমএ বাসার, যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আরিফ আহম্মেদ, জাস টেলিকম ও গ্লোবাল লিমিটেডের ইনচার্জ আব্দুল হালিম, সমন্বয়কারী নজরুল ইসলাম, হাসানুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রওশন ইকবাল শাহী, পৌর ছাত্রলীগের সদস্য রিয়াজুল ইসলাম রিজন, শাকিল প্রমুখ।
জীবাণুনাশক স্প্রে কার্যক্রম প্রসঙ্গে এই কার্যক্রমের সমন্বয়কারী নজরুল ইসলাম জানান, যশোর জেলাও মহামারী করোনাভাইরাসে থমকে আছে সবকিছু। এই চ্যালেঞ্জিং সময়ে নিজেদের নিরাপদ রাখতে আশপাশ পরিষ্কার পরিচ্ছন্ন রাখা উচিত। করোনাভাইরাস মোকাবিলায় প্রতিকার নয়, প্রতিরোধ উত্তম এরই ধারাবাহিকতায় জাস টেলিকম ও জাস গ্লোবাল লিমিটেড জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারের পক্ষে জেলাব্যাপী স্বেচ্ছাসেবামূলক এই কার্যক্রম শুরু হয়েছে। জেলা ও উপজেলা পর্যায়ের মসজিদ, মন্দির, হাসপাতালসহ বিভিন্ন জনসমাগম স্থান জীবাণুমুক্ত করা হবে।

শেয়ার