অনূর্ধ্ব-১৭বঙ্গবন্ধু ফুটবল টুর্ণামেন্টের কৃতি গোলকিপার বনি ৯মাস শর্য্যাশয়ী

এম এ রহিম, বেনাপোল॥ বঙ্গবন্ধু গোল্ডকাপ অনূর্ধ্ব-১৭ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় গোলকিপার বনি পায়ে মারাতœক চোট পেয়ে সুচিকিৎসার অভাবে দীর্ঘ ৯মাস নিজ বাড়ীতে বিছানায় কাতরাচ্ছে। পরিবার সহায় সম্বল বিক্রি করে চিকিৎসা করলেও এখনও সুস্থ্য হয়নি।
যশোর জেলা মোহামেডান ফুটবল দলের কৃতি গোলকিপার বেনাপোল ভবেরবেড় গ্রামের মৃত ড্রাইভার চান্দু মিয়ার ছেলে সানোয়ার হোসেন বনি(১৭) দীর্ঘ নয় মাস পায়ে ইনজুরিতে আক্রান্ত হয়ে মাঠের বাইরে রয়েছে। সেছিল বেনাপোল নুর ইসলাম ফুটবল একাডেমির দাপুটে খেলোয়াড়।

সর্বশেষ বঙ্গবন্ধু গোল্ডকাপ অনূর্ধ্ব-১৭ফুটবল টুর্ণামেন্টে গোলকিপার হিসাবে অংশ নিয়ে অবিশ্বাস্য কিছু বল সেভ করে গোল বঞ্চিত করে প্রতিপক্ষ দলকে। তুখোড় গোলকিপার বনি সর্বশেষ বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় পায়ের ইনজুরিতে পড়ে। বর্তমানে সে বিছানায় শুয়ে কাতরাচ্ছে আর সারাদিন তাকিয়ে থাকছে নিজের জেতা ট্রফি গুলোর দিকে। বনির বাবা নেই। অভাবী মায়ের সংসারে পায়ের চিকিৎসার প্রয়োজনীয় আর্থিক সামর্থ্য নেই। এমতাবস্থায় দেশ-বিদেশের সকলের কাছে বনির মা আচল পেতেছেন একটু সাহায্যের জন্য।
সাবেক জাতীয় ফুটবলার, বনির কোচ মোঃ সাব্বির আহম্মেদ পলাশ বলেন,বনি একজন ট্যালেন্ট দক্ষ ফুটবলার, প্রতিটি ম্যাচে গোল কিপিংয়ে অসাধারণ ভূমিকা রেখেছে। কিন্তু এখন পায়ের ইনজুরির জন্য দীর্ঘ নয় মাস ফুটবল থেকে দূরে রয়েছে। এ অবস্থায় পিতাহারা বনির উন্নত চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের প্রয়োজন। সমাজের বিত্তবান, ফুটবল প্রেমী ও সরকারের আর্থিক সহযোগিতা চান তিনি।আর্থিক সাহায্যের জন্য বিকাশ নাম্বারঃ ০১৪০২২৬১৫০৬।

শেয়ার