সামাজিক দূরত্ব মেনে কেশবপুরে পৌর আ’লীগের মতবিনিময়
করোনাভাইরাস থেকে মুক্ত হতে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে : শাহীন চাকলাদার

এস আর সাঈদ, কেশবপুর (যশোর) থেকে॥ যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে উপনির্বাচনে নৌকার প্রার্থী ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেছেন, করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে সকলকে সচেতন ও সাবধান হতে হবে। পরিষ্কার-পরিচ্ছন্ন থাকতে হবে। করমোর্দন ও কোলাকুলি থেকে বিরত থাকতে হবে। যেখানে সেখানে কফ ও থুতু না ফেলা থেকে বিরত থাকতে হবে। হাত দিয়ে নাক, মুখ ও চোখ স্পর্শ করা থেকে বিরত থাকতে হবে। হাঁচি-কাশির সময় টিস্যু ব্যবহার করা, নাকমুখ ঢেকে হাঁচি দেওয়া, হাতের তালুতে হাঁচি-কাশি দেওয়া থেকে বিরত থাকতে হবে। নাকমুখ ঢাকতে মাস্ক ব্যবহার করতে হবে। সুস্থ ব্যক্তি হতেও ৩ ফুট দূরত্ব বজায় রাখতে হবে। ঘনঘন দু-হাত কমপক্ষে ২০ সেকেন্ড সময় ধরে সাবান ও পরিষ্কার পানি দিয়ে ধৌত করতে হবে। ভিটামিন সি যুক্ত খাবার বেশি বেশি খেতে হবে। সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে।
মঙ্গলবার সন্ধ্যায় সামাজিক দূরত্ব বজায় রেখে কেশবপুর পৌর আওয়ামী লীগের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
শাহীন চাকলাদার আরো বলেন, কেশবপুরে আওয়ামী লীগের দলীয় নেতৃবৃন্দের মধ্যে চেইন অব কমান্ড থাকতে হবে। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতৃস্থানীয় নেতৃবৃন্দকে সম্মান করতে হবে। নেতৃবৃন্দও নেতাকর্মীদের মর্যাদা দিবেন, ছোটদের ¯েœহ করবেন। উন্নয়নমূলক কর্মকাণ্ডে দলীয় নেতাকর্মীদের সম্পৃক্ত করতে হবে।
কেশবপুর পৌর আওয়ামী লীগের আহ্বায়ক আব্দুস সোবহান গাজীর সভাপতিত্বে পৌরসভার সম্মেলনকক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন, সহসভাপতি উপজেলা চেয়ারম্যান যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম ও পৌর মেয়র রফিকুল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক পৌর কাউন্সিলর জামাল উদ্দীন সরদার, পৌরসভার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের মধ্য থেকে বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর আতিয়ার রহমান, সাবেক পৌর কাউন্সিলর মনোয়ার হোসেন মিন্টু, জাহাঙ্গীর আলম, জালাল উদ্দীন, হাবিবুর রহমান, মশিয়ার রহমান, রমজান আলী মোড়ল, রবিউল ইসলাম, সবুজ হোসেন, খলিলুর রহমান প্রমুখ।

শেয়ার